1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
ব্যাক্তি উদ্যোগে ভাড়াটিয়াদের মাঝে এান সামগ্রী বিতরন করেছেন আনোয়ার পারভেজ পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন নগরীর বিভিন্ন এলাকায় অসহায়, দুস্থ, কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সমগ্রী বিতরন করেন। টঙ্গীবাড়ী কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে ওসি আওলাদ হোসেন ইতালিতে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৭২৭ জনের মৃত্যু স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৯২৩ জনের মৃত্যু মৃত্যুর রেকর্ড, যুক্তরাষ্ট্রের ওপরে এখন শুধু ইতালি ডাকওয়ার্থ-লুইস মেথডের উদ্ভাবক আর নেই বিশ্বব্যাপী করোনায় মৃত্যুর সংখ্যা ৪৭ হাজার ছাড়াল ডিমলায় ভারত-বাংলাদেশ সীমান্তে নির্মাণ বাঁধ ভাঙ্গনের কবলে টাঙ্গাইলের ভূঞাপুরে পানিতে ডুবে একই পরিবারের দুই কন্যা শিশুর মৃত্যু




বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল- শাহীন চাকলাদার

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২০ মার্চ, ২০২০, ১০:৩৬ অপরাহ্ন
  • ৪৭ বার

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন নৌকার কান্ডারি। নৌকার সরকার ক্ষমতায় আছে বলে দেশে এত উন্নয়ন। নৌকা হচ্ছে উন্নয়ন ও শান্তির প্রতীক। প্রতিটি সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। নিজের অর্থায়নে পদ্মা সেতু নির্মানের সাহস দেখাতে পারে একমাত্র বঙ্গবন্ধুর কন্যা। আমরা বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠিয়ে মহাকাশকে জয় করেছি। কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, চিকিৎসা, অবকাঠামো উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন ঘটেছে। প্রযুক্তির বিকাশে আমরা এগিয়ে গেছি।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে আমাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ায় কেশবপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অংগ সংগঠন আজ ঐক্যবদ্ধ হয়েছে। এই ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কেউ পরাজিত করতে পারবে না । তাই আগামী ২৯ মার্চ উপ-নির্বাচনে ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে কেশবপুর উপজেলাকে মডেল উপজেলা করতে হবে।

শুক্রবার বিকালে ও সন্ধ্যায় বিদ্যানন্দকাটি ইউনিয়নে ভান্ডারখোলা বাজার, বাউশলা বাজার, বৌ বাজার, হিজেলডাঙ্গা শহীদ ফ্লাইট মাসুদ মেমোরিয়াল কলেজের মোড়, ভান্ডারখোলা ফতেপুর ঈদগাহ মোড়সহ বিভিন্ন স্থানে গণসংযোগ, লিফলেট বিতরণ ও পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগনেতা ইব্রাহিম হোসেন,হিজেলডাঙ্গা শহীদ ফ্লাইট মাসুদ মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ মশিয়ুর রহমান প্রমুখ।

এ সময় উপস্থিত তার সাথে ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.কে.এম খয়রাত হোসেন, সহ-সভাপতি যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, সহ-সভাপতি গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, প্রমুখ। এদিকে কেশবপুর উপজেলা শাখার মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ড মোহাম্মদ আলীর উদ্যোগে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীন চাকলাদারের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। এদিকে শুক্রবার বিকালে উপজেলার হাসানপুর ইউনিয়নে বগা বাজার, হাসানপুর বাজার,সাগরদাঁড়ি ইউনিয়নে পর্যাটন মোড়,জিলেতলা বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ড মোহাম্মদ আলী। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ফজলু রহমান, আব্দুল লফিত, সাবউদ্দিন, নিমাই দেবনাথ, আব্দুর রহমান, কৃষপদ দাস, তৌহিদুর রহমান প্রমুখ।

অপরদিকে কেশবপুর উপজেলা, পৌর ইউনিয়ন, যুবলীগ, পরিষদেরচেয়ারম্যানবৃন্দ, ছাত্রলীগ, মহিলালীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অঙ্গসগঠনের নেতৃবৃন্দরা আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীন চাকলাদারের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে চলছে।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..