1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৭:২৩ পূর্বাহ্ন




করোনা সতর্কতার চাঁদরে ঢাকা আত্রাই উপজেলা

তপন কুমার সরকার আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০, ০৪:১২ অপরাহ্ন
  • ৬৬২ বার

উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা মোকাবেলায় সতর্কতার চাঁদরে ঢেকে দেওয়া হয়েছে পুরো আত্রাই উপজেলা বাসীকে। মনিটরিং সেল গঠনের পাশাপাশি এটির বিস্তার রোধে মানুষকে সচেতন করতে উপজেলা পরিষদের মূল ফটকে বসানো হয়েছে বিশাল আকৃতির এলইডি পর্দা। সেখান হতে মানুষ করোনা সম্পর্কে সার্বক্ষনিক বিভিন্ন তথ্য জানতে পারছেন। হাসপাতালের পাশাপাশি পার্শ্ববর্তী নিরিবিলি স্থানে প্রয়োজনীয় সংখ্যক আইসোলেসন স্থাপন করা হয়েছে। গঠন করা হয়েছে উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত প্রতিনিধি দ্বারা বিশেষ কমিটি। তারা বিদেশ ফেরতদের সার্বক্ষনিক হোম কোয়ারেন্টাইনে অবস্থান করার জন পরামর্শ দিচ্ছেন। এরই মধ্যে করোনাকে পুঁজি করে বাজারে নিত্যপণ্য দ্রব্যের দাম বৃদ্ধির সঙ্গে জড়িতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাসহ বাজার মনিটরিং করা হচ্ছে।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার রোখসানা হ্যাপি বলেন প্রস্তুত করা হয়েছে প্রয়োজনীয় সংখ্যক আইসোলেসন। সার্বক্ষনিক সকল ধরণের সেবা দেওয়ার জন্য তৎপর আছি।

ওসি মোসলেম উদ্দিন বলেন হোম কোয়ারেন্টাইন তদারকিসহ সকল সময় আইন শৃংখলার বিষয়ে সজাগ রয়েছি। সেইসাথে থানায় আগতদের হাত ধুয়ে ভেতরে প্রবেশের ব্যবস্থা করা হয়েছে।

ইউএনও মো. ছানাউল ইসলাম বলেন করোনা মোকাবেলায় মাইকিংয়ের মাধ্যমে সকল ধরণের সভা সমাবেশ ধর্মীয় অনুষ্ঠান কোচিং প্রাইভেট বন্ধের পাশাপাশি বাজার এবং হোম কোরারেন্টাইন তদারকি প্রয়োজনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..