1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:৪৫ অপরাহ্ন




ব্যবহৃত ছুরি উদ্ধার কেশবপুরে আপন বন্ধুর হাতে খুন হয় ক্ষুদে ব্যবসায়ী শরিফুল আদালতে বন্ধু ইদ্রিসের জবানবন্ধি

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০, ০৮:৪৯ অপরাহ্ন
  • ৪৪ বার

কেশবপুরে নিহত ক্ষুদে ব্যবসায়ী শরিফুল (৩৫) কে টাকা পয়সা লেনদেনের ঘটনার জেরে ধরে খুন করা হয়েছে বলে আদালত স্বীকারুক্তি দিয়েছে প্রানঘাতক তার আপন বন্ধু ইদ্রিস আলী। দুই দিন রিমান্ড শেষে মঙ্গলবার যশোর আদালতে হাজির করা হলে ইদ্রিস আলী বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর সামনে দাঁড়িয়ে খুনের কথা স্বীকার করে তার জবানবন্ধি দেন। বন্ধুর প্রানঘাতক ইদ্রিস আলী সাতবাড়িয়া গ্রামের মুনাম মোড়লের ছেলে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসীম উদ্দিন জানান, ব্যবসায়ী শরিফুল ইসলাম শুক্রবার রাতে মার্ড়ার হওয়ার পর শনিবার রাতে ইদ্রিসকে আটক করে ২ দিনের রিমান্ডের আবেদন চেয়ে যশোর আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত সেটি মজ্ঞুর করেন।

থানা রিমান্ডে আটক ইদ্রিস আলী স্বীকার করে বলেন টাকা পয়সা লেনদেনের ঘটনা নিয়ে তাদের দুই বন্ধুর মধ্যে দুরান্ত সৃষ্টি হয়। এক পর্যায়ে এই লেনদেনের ঘটনার জের ধরে গত ২০ মার্চ শুক্রবার রাতে সে নিজে তার বন্ধুকে পূর্ব পরিকল্পিতভাবে ছুরি দিয়ে খুন করে। স্বীকারুক্তি অনুযায়ী ঘটনাস্থলের পার্শের একটি পুকুর থেকে খুনে ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য উপজেলার সাতবাড়িয়া গ্রামের ইমাদাদুল হক মোড়লের ছেলে শরিফুল ইসলাম প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার তার ব্যবহৃত মটরসাকেলে করে পাটকেলঘাটা বাজারের আল মদিনা বেকারী খ্যাদ্য সামগ্রী নিয়ে দিনের বেলায় বিভিন্ন এলাকায় দোকানে সরবরাহ শেষে রাতে ওই দোকান থেকে টাকা আদায় করে বাড়ি ফেরার সময় পতিমধ্যে সাবাড়িয়া কড়িয়াখালী বাজারের মাঝখানে মর্শিনা বিলপাড় এলাকায় খুন হয় সে। এ ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে কেশবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার নং ১৩। তারিখ ২০,০৩,২০২০ ইং।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..