1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম ::
ব্যাক্তি উদ্যোগে ভাড়াটিয়াদের মাঝে এান সামগ্রী বিতরন করেছেন আনোয়ার পারভেজ পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন নগরীর বিভিন্ন এলাকায় অসহায়, দুস্থ, কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সমগ্রী বিতরন করেন। টঙ্গীবাড়ী কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে ওসি আওলাদ হোসেন ইতালিতে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৭২৭ জনের মৃত্যু স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৯২৩ জনের মৃত্যু মৃত্যুর রেকর্ড, যুক্তরাষ্ট্রের ওপরে এখন শুধু ইতালি ডাকওয়ার্থ-লুইস মেথডের উদ্ভাবক আর নেই বিশ্বব্যাপী করোনায় মৃত্যুর সংখ্যা ৪৭ হাজার ছাড়াল ডিমলায় ভারত-বাংলাদেশ সীমান্তে নির্মাণ বাঁধ ভাঙ্গনের কবলে টাঙ্গাইলের ভূঞাপুরে পানিতে ডুবে একই পরিবারের দুই কন্যা শিশুর মৃত্যু




ভোলায় সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধ সহ নিহত ২

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০, ০৯:০৫ পূর্বাহ্ন
  • ১৯ বার

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশায় ট্রলির ধাক্কায় জয়নাল আবেদিন (৮০) নামের এক বৃদ্ধ সহ ট্রলির হেলপার মো. ওহিদ নিহত হয়েছে।

মঙ্গলবার(২৪মার্চ) দুপুরে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের চরজাঙ্গালীয়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে।
নিহত বৃদ্ধ জয়নাল আবেদিন ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের চর জাঙ্গালীয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে বলে জানা যায়। এবং হেলপার মো.ওহিদ ওই এলাকার বাসিন্দা মোঃ মুনাফের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে দিকে নিহত বৃদ্ধ জয়নাল আবেদীন তার বাড়ীর সামনের পাকা সড়কের পাশে বসা ছিলেন। এসময় ঘাতক ট্রলি ইট ভাটা থেকে ইট বোঝাই করে ভোলা শহরের দিকে যাওয়ার পথে পথিমধ্যে বৃদ্ধকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এবং গুরুতর আহত ট্রলির হেলপারকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার পর থেকে ঘাতক ট্রলি চালক পলাতক রয়েছে। খবর পেয়ে ভোলা সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন,ঘাতক ট্রলি চালককে গ্রেপ্তারে অভিযান চলছে।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..