1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
“ঘরে থাকুন দেশকে রক্ষা করুন” সাদ্দাম হোসেন অনন্ত বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন কেশবপুরে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধে পৌরসভার বিভিন্ন এলাকাবাসীর লকডাউন ঘোষণা কোভিড-১৯, প্রতিরোধে চরফ্যাসনে দোকান খোলা রাখায় ৮ ব্যবসায়ীর জরিমানা মুরাদনগরে করোনার উপসর্গ নিয়ে শিক্ষার্থীর মৃত্যু কেশবপুরে করোনা ভাইরাস মোকাবেলায় সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন প্রশাসন ও সেনাবাহিনী তানোরে ‘করোনা’ মোকাবেলায় সাংসদের দৌড়ঝাঁপ ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে লকডাউন করে দেওয়া হয়েছে ধামরাই নিজ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ নরসিংদীতে জেলা হাসপাতালের মালি করোনা আক্রান্ত, গ্রাম লকডাউন




রাজশাহীতে মেয়াদোত্তীর্ণ ব্লিচিং পাউডার বিক্রি করায় ১৫ হাজার জরিমানা

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী প্রতিনিধিঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০, ০৯:০২ পূর্বাহ্ন
  • ৩৩ বার

রাজশাহীতে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ব্লিচিং পাউডার বিক্রি করায় এক ব্যাসায়িককে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তর। মঙ্গলবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের সহকারী পরিচালক হাসান আল মারুফ এই অর্থদন্ড দেন।

করোনা পরিস্থিতিকে পুঁজি করে দুই বছর আগে মেয়াদ শেষ হওয়া ব্লিচিং পাউডার ও নিজেদের তৈরি হ্যান্ড স্যানিটাইজারে মেয়াদ লেখা ছাড়াই বিক্রির অভিযোগে রাজশাহী নগরীর নিউ মার্কেট এলাকায় জাজকো ট্রেডার্সকে এই অর্থদন্ড দেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ জানান, নগরীর নিউমার্কেট রোডের জাজকো ট্রেডার্স বাজার মূল্যের চেতে বেশি দামে মাস্ক বিক্রি করছে বলে একজন ক্রেতা অভিযোগ করেন। ওই অভিযোগের সত্যতা যাচাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ধরা পড়ে জাজকো ট্রেডার্স মেয়াদোত্তীর্ণ ব্লিচিং পাউডার বিক্রি করছে। তাদের এই ব্লিচিং পাউডারের উৎপাদন হয়েছে ২০১৬সালে। এর মেয়াদ শেষ হয়েছে ২০১৮সালে। অথচ ২০২০সালে এসেও তা বিক্রি করা হচ্ছে। এছাড়া করোনার সুযোগে তারা নিজেরাই হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বিক্রি করছে। অথচ বোতলের গায়ে কোনো মোড়ক নেই। এমন কি উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখও নেই। এই দুটি অভিযোগে মেডিকেল সার্জিক্যাল বিক্রির এই পাইকারি দোকানকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..