1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম ::
কোনাবাড়িতে মানছে না জনগণ স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা এবার যুবকরা জীবাণুনাশক স্প্রে করলো হারাটী ইউনিয়নে বাগেরহাটে এমপি তন্ময়ের নির্দেশনায় ঘরেই মিলছে চিকিৎসাসেবা মুরাদনগরে জিরো সেভেন জিরো নাইনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাণীনগরে গৃহবধূর মরদেহ উদ্ধার নওগাঁয় করোনা ঝুঁকির মধ্যে চিকিৎসা দিচ্ছে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা নওগাঁর আত্রাইয়ে নদীতে ডুবে শিশুর মৃত্যু ব্যাবসায়ীকে মারধর ও দোকান ভাঙচুরের অভিযোগ পৌর কাউন্সিলর মুকুলের বিরুদ্ধে আত্রাইয়ে ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন সংবাদকর্মীরা মুরাদনগরে সড়কে জীবাণুনাশক স্প্রে ও মাক্স বিতরণ করেছে মুরাদনগর থানা পুলিশ




আজ থেকে রাইড শেয়ারিং বন্ধ

প্রভাতী নিউজ ডেক্স:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ০৭:২২ পূর্বাহ্ন
  • ৫৩ বার

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে গণপরিবহনের পাশাপাশি আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে ৪ এপ্রিল পর্যন্ত ঢাকাসহ বিভিন্ন বিভাগীয় শহরে রাইড শেয়ারিং সার্ভিস বন্ধ থাকবে।

গতকাল বুধবার রাইড শেয়ারিং কোম্পানিগুলোকে এ সম্পর্কিত একটি নির্দেশ দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। সংস্থাটির পরিচালক (ইঞ্জিনিয়ারিং) লোকমান হোসেন মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ বৃহস্পতিবার থেকে ঢাকাসহ সারাদেশে অ্যাপভিত্তিক পরিবহন সেবা বন্ধ থাকবে। সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত গণপরিবহন বন্ধের যে সিদ্ধান্ত নিয়েছে, তারই অংশ হিসেবে এই উদ্যোগ নেওয়া হলো।

রাইড শেয়ারিং প্রতিষ্ঠান পাঠাওয়ের পরিচালক (বিপণন) সৈয়দা নাবিলা মাহবুব বলেন, ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল অবধি আমাদের রাইড শেয়ারিং সেবা বন্ধ থাকবে। আমরা চাই, মানুষ যেন কম বের হয়।

একই সঙ্গে ইজিয়ার, ওভাই-ওবোনসহ অন্যান্য রাইড শেয়ারিং বন্ধ থাকবে বলে জানা গেছে।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..