1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:৩২ অপরাহ্ন
শিরোনাম ::
ব্যাবসায়ীকে মারধর ও দোকান ভাঙচুরের অভিযোগ পৌর কাউন্সিলর মুকুলের বিরুদ্ধে আত্রাইয়ে ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করছেন সংবাদকর্মীরা মুরাদনগরে সড়কে জীবাণুনাশক স্প্রে ও মাক্স বিতরণ করেছে মুরাদনগর থানা পুলিশ ভোলায় সংবাদকর্মীকে পেটানো সেই চেয়ারম্যান পুত্র সন্ত্রাসী নাবিল আটক ভোলায় করোনা আক্রান্ত সন্দেহে আইসোলেশনে দুইজন নিজ অর্থায়নে গ্রামে খাদ্য সামগ্রী বিতরন করেন মোঃরসি সরকার বাংলাদেশের অর্থনীতিতে করোনাভাইরাসের সম্ভাব্য প্রভাব ও উত্তরণের উপায় জাতিসংঘের ইতিহাসে করোনাভাইরাস ভয়াবহতম সংকট, বিশ্ব মন্দার আশঙ্কায় গুতেরেস নড়াইলের ডিবি পুলিশের অভিযানে গ্রেপ্তার-৩ করোনায় দেশে আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩




করোনা প্রতিরোধে বেলকুচি থানা পুলিশের ব্যাপক তৎপরতা

এম এ মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন
  • ৪০ বার

সিরাজগঞ্জের বেলকুচিতে করোনা ভাইরাস বা কোভিড-১৯ প্রতিরোধে থানা পুলিশ ব্যাপক তৎপরতার সহিত কাজ করছেন। করোনা ভাইরাসে বিপর্যয়ের মুখে গোটা বিশ্ব। ছোঁয়াচে এই রোগ ছড়িয়ে পড়ছে বাংলাদেশেও। এছাড়া পুলিশের পক্ষ থেকে হাট-বাজার ও রাস্তা-ঘাটে জনসচেতনতা মূলক মাইকিং করা হচ্ছে। জেলা প্রশাসন থেকে নিত্যপ্রয়োজনীয় পন্যর দোকান,ঔষুধের দোকান ছাড়া এবং সকল ধরনের জনসমাগমে জেলা প্রশাসন থেকে নিত্যপ্রয়োজনীয় পন্যর দোকান,ঔষুধের দোকান ছাড়া এবং সকল ধরনের জনসমাগমে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) রাতে বেলকুচি উপজেলার স্থানীয় হাট বাজার দোকান সকল ধরনের জনসমাগম ও ঠেকাতে ওসির নেতৃত্বে পুলিশের ঝটিকা অভিযান পরিচালনা করা হয়। কোন কারণ ছাড়া, জনসমাগম, নিত্যপ্রয়োজনীয় পন্যের দোকান, ঔষুধের দোকান ছাড়া সব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, জনসমাগমের কারণে করোনা ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়তে পারে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের জারি করা বিধি-নিষেধ বাস্তবায়নে কাজ করছে পুলিশ। কেউ বিধি নিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..