1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম ::
মুরাদনগরে সড়কে জীবাণুনাশক স্প্রে ও মাক্স বিতরণ করেছে মুরাদনগর থানা পুলিশ ভোলায় সংবাদকর্মীকে পেটানো সেই চেয়ারম্যান পুত্র সন্ত্রাসী নাবিল আটক ভোলায় করোনা আক্রান্ত সন্দেহে আইসোলেশনে দুইজন নিজ অর্থায়নে গ্রামে খাদ্য সামগ্রী বিতরন করেন মোঃরসি সরকার বাংলাদেশের অর্থনীতিতে করোনাভাইরাসের সম্ভাব্য প্রভাব ও উত্তরণের উপায় জাতিসংঘের ইতিহাসে করোনাভাইরাস ভয়াবহতম সংকট, বিশ্ব মন্দার আশঙ্কায় গুতেরেস নড়াইলের ডিবি পুলিশের অভিযানে গ্রেপ্তার-৩ করোনায় দেশে আরও ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩ প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মাদরাসাশিক্ষক গ্রেফতার পহেলা বৈশাখের সব অনুষ্ঠান স্থগিত




বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

শেরপুর (বগুড়া) প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১২:১৯ অপরাহ্ন
  • ৪১ বার

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা এলাকায় ট্রাক উল্টে এবং ট্রাক-মাইক্রোবাস মুখোমুকি সংর্ঘষে দুইজন নিহত হয়েছেন। এতে দুটি ট্রাকের ৩ জন আহত হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল পৌনে ৬ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে ছোনকা মজুমদার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হচ্ছেন মাইক্রোবাস চালক কক্সবাজার সদরের ইস্ট করলিয়া সিকদারপাড়ার রমিজ আহম্মেদ সিকদারের ছেলে মজিবুর রহমান (৩০) ও শেরপুরের ছোনকা দক্ষিনপাড়া মৃত আরজ আলী ছেলে আজগর আলী (৫৫)।
জানাগেছে, সকাল পৌনে ৬ টার দিকে মহাসড়কে ছোনকা বাজারের অদুরে ঢাকাগামী একটি যাত্রী বিহীন মাইক্রোবাসের সাথে বিপরীত মুখি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাইক্রোবাসের চালক গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করে দেয়। চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষন পর তিনি মারা যান।

অপরদিকে এই দুর্ঘটনার কিছুক্ষনপর ঢাকাগামী বাঁশবোঝাই একটি ট্রাক একটি ঢাকগামী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্বে উল্টে যায়। এসময় বাঁশের নীচে চাপা পড়ে পথচারী আজগর আলী মারা যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগীতায় বাঁশের নীচে চাপা পড়া মরদেহ উদ্ধার করেন।
শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..