1. thuin.bd25@gmail.com : Golam Sarwar Tuhin : Golam Sarwar Tuhin
  2. neyamulahasan@gmail.com : Neyamul Ahasan Heron : Neyamul Ahasan Heron
  3. tarikpress200@gmail.com : Tarik Hasan : Tarik Hasan
  4. tonmoyahmednayon@gmail.com : Md.Tonmoy Ahmed Nayon : Md.Tonmoy Ahmed Nayon
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম ::




সাবেক স্ত্রীর ভাইঝিকে বিয়ে করলেন হাল্ক

ক্রীড়া ডেস্কঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ০৬:৫৩ পূর্বাহ্ন
  • ৪৮ বার

শেষ পর্যন্ত এই পথে হাঁটলেন তিনি। সাবেক স্ত্রী ইরান অ্যাঞ্জেলোর ভাইঝি কামিলা অ্যাঞ্জেলোকে বিয়ে করলেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা হাল্ক।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে হাল্কের পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে ৩১ বছর বয়সী কামিলার সঙ্গে আংটি বদল করেছেন তিনি। ইনস্টাগ্রামের বায়োতে ম্যারিটাল স্ট্যাটাস পরিবর্তনও করেছেন হাল্ক।

তবে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি তিনি। এ নিয়ে হৈচৈ পড়ে গেছে হাল্কের ভক্তদের মাঝে।

বর্তমানে চায়নিজ ক্লাব সাংহাই এসআইপিজিতে খেলছেন ৩৩ বছর বয়সী হাল্ক। কামিলার সঙ্গে কিছুদিন লিভটুগেদার করার পর বিয়ের সিদ্ধান্ত নেন তিনি। আর্জেন্টাইন পত্রিকা ইনফোবাইয়ের মতে, চীনে স্থায়ীভাবে বসবাসের জন্য বিয়েটা দরকার ছিল হাল্ক ও কামিলার।

২০০৭ সালে ইরান অ্যাঞ্জেলোর সঙ্গে ঘর বাঁধেন হাল্ক। তাদের সংসারে জন্ম নেন তিন ছেলে ইয়ান (১০), থিয়াগো (৮), অ্যালিস (৬)। গত বছরের জুলাইয়ে ইরানের সঙ্গে ১২ বছরের সম্পর্কের ইতি টানেন হাল্ক। এরপর অক্টোবর থেকে কামিলার সঙ্গে চুটিয়ে প্রেম করতে থাকেন তিনি। তবে দুই পরিবার ও হাল্কের সন্তানরা বিষয়টি জানতে পারে ৬ই ডিসেম্বর।

ব্রাজিলিয়ান তারকার সেক্রেটারি বলেন, ‘হাল্ক অভিভাবক ও কামিলার ভাইকে সত্যিটা জানান। তিনিই বিষয়টি সবার কাছে প্রকাশ করেন। কারণ তার লুকানোর কিছু ছিল না। তিনি বিষয়টাতে স্বচ্ছতা রাখতে চেয়েছিলেন। এটা নিয়ে কেউ বাজে মন্তব্য করুক তা চাননি।’

সব জানাজানি হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে আন্টির কাছে ক্ষমা চেয়ে এক পোস্টে কামিলা লিখেছিলেন, ‘আন্ট, আমি তোমাকে অনেক ভালোবাসি, তোমার কেয়ার করি। এজন্যই সব খুলে বলছি। আমি দুঃখিত। কখনো ভাবিনি এটা ঘটবে। কিন্তু আমরা তো আর নিজেদের হৃদয় পরিচালনা করতে পারি না।’

ব্রাজিল দলে দীর্ঘদেহী স্ট্রাইকার হাল্কের অভিষেক ২০০৯ সালে। এখন পর্যন্ত ৪৭ ম্যাচে ১১ গোল করেছেন তিনি।




নিউজটি শেয়ার করুন...

এ জাতীয় আরো খবর..