রাজাপুরে ফেইজবুক থেকে অজ্ঞাত লাশের পরিচয়

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৮ অপরাহ্ণ, ১৪ মে ২০২০
রাজাপুরে ফেইজবুক থেকে অজ্ঞাত লাশের পরিচয়




ঝালকাঠি প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে সামাজিক যোগাযোগ ফেইজবুক এর মাধ্যমে অজ্ঞাত এক বৃদ্ধের লাশের পরিচয় পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বৃদ্ধার পরিবার ফেইজবুকে বৃদ্ধের ছবি দেখে তাকে শনাক্ত করেন। তার নাম মোঃ সোবাহান খলিফা (৮৩)। তিনি উপজেলার সাতুরিয়া ইউনিয়নের ইঁদুর বাড়ি এলাকার মৃত মোঃ মোশারফ খলিফার পুত্র।

বৃদ্ধ সোবাহন খলিফার ছোট পুত্র মোঃ মনোয়ার খলিফা জানায়, সকাল বেলা তার বাবা সোবাহান খলিফা বয়সক বাতা নেয়ার জন্য মোসাঃ হাজেরা খালার সাথে বাংলাদেশ কৃষি ব্যাংকের গালুয়া শাখায় আসেন। ব্যাংকে ভীর থাকায় বাবাকে নিচে রেখে বয়সক বাতা তোলার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে হাজেরা খালা উপরে যায়। কাগজপত্র জমা দিয়ে খালা নিচে এসে বাবাকে খুজে পায়না। অনেক খোঁজাখোঁজি করে না পেয়ে খালা বাড়িতে চলে আসে এবং বিষটি সবাইকে জানায়। পরিবারের লোকজন বাবাকে খুঁজতে বের হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে তার ছবি দেখে তাকে শনাক্ত করা হয়।

উল্লেখ্য আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার বড় কৈবর্তখালী এলাকায় ভান্ডারিয়া-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে থানা পুলিশ অজ্ঞাত পরিচয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে বিভিন্ন জনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে তার পরিচয় চেয়ে পোষ্ট দেয়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।