কেশবপুরে এক যুবলীগ নেতাকে হুমকি থানায় জিডি




কেশবপুরে বিদ্যানন্দকাঠি ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক ওবাইদুল রহমান নীলকে এলাকার একটি সংঘবদ্ধ চক্র বিভিন্নভাবে হুমকি ও হয়রানি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই যুবলীগ নেতা জীবনের নিরাপত্তা চেয়ে কেশবপুর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

সাধারণ ডায়রি সূত্রে জানা গেছে যুবলীগ নেতা ওবায়দুল রহমান নীল দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। বর্তমানে তিনি বিদ্যানন্দকাঠি ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করে আসছে। তিনি এলাকার মানুষের পাশে থেকে বিভিন্ন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছেন। যে কারণে এলাকার একটি সন্ত্রাসী চক্র তার বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র শুরু করে। এক পর্যায়ে তারা নীলকে তাদের দলে ভেড়াতে না পেরে বৃহস্পতিবার রাতে অকথ্য ভাষায় গালিগালাজ ও জীবন নাশের হুমকি প্রদান করে। হুমকির নেতৃত্ব দিয়েছেন ওই এলাকার আানিছুর রহমান, কামরুল ইসলাম,আছাদুল ইসলাম ও জাকির হোসেন। এর মধ্যে কামরুল ইসলাম ও আছাদুল ইসলাম হত্যা ও বোমাসহ একাধিক মামলার আসামী।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন সাংবাদিকদের জানান থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।