বাস্তবতার প্রয়োজনে গণপরিবহনের ভাড়া পুনর্বিন্যাস করা হয়েছে: কাদের

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৭ অপরাহ্ণ, ০১ জুন ২০২০
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের




সরকার বাস্তবতার প্রয়োজনে গণপরিবহনের ভাড়া পুনর্বিন্যাস করেছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১ জুন) সকালে সেতু বিভাগের কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্সে এ কথা বলেন তিনি। এসময় ওবায়দুল কাদের পরিবহন শ্রমিক ও মালিক’র করোনা পরিস্থিতিতে সচেতন হয়ে মানবিক আচরণের আহ্বান জানান। তিনি বলেন, সাধারণ ছুটি তুলে নেওয়ার ফলে করোনা পরিস্থিতি খারাপ হলে সরকারকে আবারও কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে।

এ সময় বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, সাধারন মানুষের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়ে দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিচ্ছে বিএনপি। এতে ফ্রন্টলাইনার ও করোনা আক্রান্তদের মনোবল ভেঙে যাচ্ছে। ওদিকে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পরিবহন মালিকদের স্বার্থে বাস ভাড়া বাড়ানো হয়েছে।

সোমবার (১ জুন) সকালে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।এসময় তিনি বলেন, করোনা পরিস্থিতি সামাল দিতে সরকার ব্যর্থ। সরকারে দায়িত্বশীল কেউ নেই বলেই এমন ঘটনা ঘটেছে বলেও দাবি করেন তিনি।মির্জা ফখরুল বলেন, করোনা শনাক্তকরণ কীট নিয়েও দুর্নীতি ব্যবসা বাণিজ্য চলছে। লকডাউন না দিয়ে, সাধারণ ছুটির ঘোষণা করোনা সংক্রমণ বাড়িয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।