নরসিংদীর ইসলামী ব্যাংক প্রধান শাখা বন্ধ ঘোষনা

মিন্টু দাস, নরসিংদী প্রতিনিধি:মিন্টু দাস, নরসিংদী প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪১ অপরাহ্ণ, ২৫ জুন ২০২০




নরসিংদীর শহরের ইসলামী ব্যাংকের প্রধান শাখার ম্যানেজারসহ উর্ধতন পাঁচ কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে।
সংস্পর্শে আসা আরো ১৫ কর্মকর্তা-কর্মচারী হোম আইসোলেশনে থাকায় ঝুঁকি বিবেচনা করে আজ থেকে পরবর্তী নির্দেশনার আগ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে নরসিংদী বাজারস্থ ব্যাংকের প্রধান শাখাটি।

বৃহস্পতিবার (২৫শে জুন) দুুপুরে, করোনাভাইরাস কুইক রেসপন্স টিমের আহ্বায়ক ও সহকারী কমিশনার (ভূমি) শাহআলম মিয়া ব্যাংকটিকে বন্ধ ঘোষণা করেন। সেই সঙ্গে আক্রান্ত ও সন্দেহভাজনসহ সকলের স্বাস্থ্য পরীক্ষার আশ্বাস দেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর ৮০ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৭০) নামে একজনের মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ নিয়ে সকালেই হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থা বিবেচনায় ঢাকায় রেফার্ড করা হলেও নেয়া সম্ভব হয়নি তাকে।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যের প্রেক্ষিতে, গত ২৪ ঘন্টায় নতুন ১৫ জনসহ নরসিংদীতে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২৭১ জন রোগী। যার মধ্যে মৃত্যুবরণ করেছেন ২৭ জন। এ পর্যন্ত ৬৭৮৪ জনের পাঠানো নমুনার মধ্যে পাওয়া ৫৯৫২টির ফলাফলের মধ্যে শনাক্ত হলেন ১২৭১ জন করোনা রোগী। ৮০২ জন আইসোলেশন মুক্ত হলেও প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে রয়েছেন আরো ৪৪২ জন রোগী।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।