প্রথম আলো লতিফুর রহমানের ম্যাজিক ছিলো : মোমিন মেহেদী

প্রভাতী নিউজ ডেস্ক:প্রভাতী নিউজ ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৮ অপরাহ্ণ, ০১ জুলাই ২০২০




ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান ও প্রথম আলোর মালিক বরেণ্য ব্যবসায়ী লতিফুর রহমানের মৃত্যুতে নতুনধারা বাংলাদেশ এনডিবি শোক প্রকাশ করেছে। ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি বলেছেন, প্রথম আলো লতিফুর রহমানের ম্যাজিক ছিলো। যে ম্যাজিক কখনোই ব্যর্থ হয়নি বরং নিজেদের মত করে গড়ে তুলেছে ছাত্র-যুব-জনতার অধিকার আদায়ের মেলবন্ধন। ১ জুলাই নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভংকর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রি প্রমুখ এক যৌথ বিবৃতিতে বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা বাংলাদেশের ব্যবসা সেক্টরে অনন্য অবদানের জন্য নিবেদিত মানুষ লতিফুর রহমানের কর্মকান্ডকে আজীবন স্মরণিয় করে রাখতে কাজ করবে।

১ জুলাই প্রেরিত বিবৃতিতে ধারার নেতৃবৃন্দ আরো বলেন, তাঁর ম্যাজিকেল অনেক কাজের মধ্যে একটি ছিলো প্রথম আলো। আর প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান-এর মত বরেণ্য একজন সংবাদযোদ্ধাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তিনি ঋণী করে রেখেছেন অসংখ্য মানুষকে।

বার্তা প্রেরক

(নিপুন মিস্ত্রি)
ভারপ্রাপ্ত মহাসচিব, নতুনধারা বাংলাদেশ এনডিবি 

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।