পাটকল বন্ধে ৭৫-এর ঘাতকরা ষড়যন্ত্র করছে : মোমিন মেহেদী

প্রভাতী নিউজ ডেস্ক:প্রভাতী নিউজ ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৩ অপরাহ্ণ, ০২ জুলাই ২০২০




নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেছেন, জাতির পিতা কখনোই কৃষিকে ধ্বংসের পক্ষে ছিলেন না, আজ যারা আপনাকে পাট বন্ধে উৎসাহিত করছে, তাদেরকে চিহ্নিত করুন; কেননা, নতুন প্রজন্ম মনে করে পাটকল বন্ধে ৭৫-এর ঘাতকরা ষড়যন্ত্র করছে। যারা গোল্ডেন হ্যান্ডশেক সহ পাটকল বন্ধের জন্য তড়িঘড়ি পদক্ষেপ নিচ্ছে এই করোনা পরিস্থিতিতে; তারা আর যাই হোক কখনোই দেশ ও মানববান্ধব হতে পারে না। আর তাই সরকার যদি এই আত্মঘাতি সিদ্ধান্ত থেকে সরে না আসে, তাহলে বুঝে নিতে হবে বঙ্গবন্ধুর ঘাতকদের সাথে হাতে হাত রেখে এগিয়ে যাচ্ছে জাতির পিতার কন্যার পরিচালিত সরকারের অধিকাংশ কর্মকান্ড।

২ জুলাই বিকেল ৩ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে প্রেসিডিয়াম মেম্বার ও কৃষক ফেডারেশনের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘পাটকল বন্ধের এপিঠ-ওপিঠ এবং সমাধানে করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় ধারার সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূর আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ বক্তব্য রাখেন।

বার্তা প্রেরক

(নিপুন মিস্ত্রি)
ভারপ্রাপ্ত মহাসচিব, নতুনধারা বাংলাদেশ এনডিবি

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।