অনলাইন-প্রিন্ট-ইলেকট্রনিক্স গণমাধ্যমকর্মীদের স্বাক্ষরগ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৮ অপরাহ্ণ, ০৩ জুলাই ২০২০




করোনা পরিস্থিতিতে ছাটাই বন্ধ ও সরকারি সহায়তার দাবীতে অনলাইন-প্রিন্ট-ইলেকট্রনিক্স গণমাধ্যমকর্মীদের ভার্চুয়াল স্বাক্ষর গ্রহণ শুরু করেছে অনলাইন প্রেস ইউনিটি। সারাদেশ থেকে সংগ্রহকৃত স্বাক্ষরের সাথে একটি স্মারকলিপি প্রধানমন্ত্রীর দপ্তরে কর্মসূচীর মধ্য দিয়ে দেয়া হবে। ২০০৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে তরুণ অনলাইন এ্যাক্টিভিটিস্ট ও গণমাধ্যমকর্মীদের সমন্বয়ে মোমিন মেহেদীর নেতৃত্বে আত্মপ্রকাশের পর থেকে একের পর এক গণমাধ্যম সংশ্লিষ্ট বিভিন্ন দাবী আদায়ে কর্মসূচী পালন করে আসছে সংগঠনটি। আর তারই ধারাবাহিকতায় ৩ জুলাই সন্ধ্যা ৬ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাষ্কর্যের সামনে আনুষ্ঠানিকভাবে স্বাক্ষরগ্রহণ উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক শুভঙ্কর দেবনাথ। উপস্থিত ছিলেন নতুনধারার রাজনীতিক কলামিস্ট মোমিন মেহেদী, অনলাইন প্রেস ইউনিটির কার্যকরী সভাপতি এ্যাড. নূরনবী পাটোয়ারী, সিনিয়র সহ-সভাপতি শান্তা ফারজানা, সহ-সভাপতি বিকাশ রায়, নিপুন মিস্ত্রি, মানিক চক্রবর্তী, মহাসচিব উৎপল দাস, যুগ্ম মহাসচিব ওয়াজেদ রানা প্রমুখ।

এসময় অনলাইন প্রেস ইউনিটির পক্ষ থেকে বলা হয়- আগ্রহীদেরকে আগামী ৭ দিনের মধ্যে সারাদেশ থেকে অনলাইন নিউজ পোর্টাল, দৈনিক-সাপ্তাহিক-মাসিক পত্রিকা এবং অনুমোদিত ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত জেলা-উপজেলা প্রতিনিধিরা নাম-ঠিকানা-মেইল এড্রেস-সেল ও জাতীয় পরিচয়পত্র নাম্বার, পদবি-কর্মরত গণমাধ্যমের নাম লিখে তার উপরে স্বাক্ষর দিয়ে ছবি তুলে (স্পষ্ট করে) onlinepressunity@gmail.com মেইলে অথবা অনলাইন প্রেস ইউনিটির পেজ- https://www.facebook.com/onlinepressunity/ এর ইনবক্সে দিতে হবে। এছাড়াও নতুন সদস্য হতে আগ্রহীদেরকে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে কল করে ফরম সংগ্রহের আহবান জানানো হয়।

– হরিদাস সরকার
প্রচার ও প্রকাশনা সম্পাদক

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।