কালীগঞ্জ করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্বব নিশ্চিত করতে ব্র্যাক কাজ করে যাচ্ছেন




সারা বিশ্বের মতো বাংলাদেশেও ছড়িয়ে পরেছে করোনা ভাইরাস। এ ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন লালমনিরহাট জেলারর কালীগঞ্জ উপজেলার ব্র্যাক অফিসের কর্মকর্তারা ।

তারই ধারাবাহিকতায় কালীগঞ্জ উপজেলার ব্র্যাক কর্মকর্তা এলাকা ব্যবস্থাপক(দাবী)সদরুল হাসানের, নির্দেশনায় কালীগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজার ও ৮টি ইউনিয়নের গ্রামে গ্রামে করোনার বিস্তার রোধে এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করতে নানাবিধ কার্যক্রম চালিয়ে কাজ করছেন কালীগঞ্জ উপজেলা ব্র্যাক অফিস।

কালীগঞ্জ উপজেলা ব্র্যাক অফিস কর্তৃক বিভিন্ন বাজারে একমুখী চলাচল নিশ্চিত করণ, খোলামাঠে কাঁচাবাজার ও মাছবাজার স্থানান্তর, বিভিন্ন এলাকায় সামাজিক দুরত্ব নিশ্চিতকরতে সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা ব্র্যাক অফিস কর্মকর্তা এলাকা ব্যবস্থাপক(দাবী)সদরুল হাসান,জানান কালীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে করোনা ভাইরাস সম্পরকে বলেন ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে নানাবিধ কার্যক্রম চালিয়ে যাচ্চে। মুখে মাস্ক পড়ি খারসাবেনে ঘন ঘন হাত ধোই সামাজিক দুরত্ব মেনে চলি নিজে সুস্থ থাকি অন্যকে সুস্থ রাখি।

সারা বিশ্বের মতো বাংলাদেশেও ছড়িয়ে পরেছে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দুরত্ব নিশ্চিত কার্জক্রমে উপস্থিথ থাকেন। এলাকা ব্যবস্থাপক (দাবী) সদরুল হাসান,এলাকা ব্যবস্থাপক (প্রগতি)আব্দুর রাজ্জাক,উপজেলা হিসাব ব্যবস্থাপক মোকছেদুল ইসলাম,শাখা ব্যবস্থাপক(দাবী) নারায়ন সাহ,শাখা ব্যবস্থাপক বিসিইউ পি রবিউল ইসলাম,শাখা ব্যবস্থাপক ইউ পি জি মোস্থাফিজুর রহমান,সিও(প্রগতি)আব্দুর রউফ,ব্র্যাক এস্টেট বিভাগ মোখলেছুর রহমান,সহ আরো অনেকে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।