বিশ্ব স্বাস্থ্য সংস্থা বিশ্বব্যাপী ভ্রান্তি ছড়িয়েছে : মোমিন মেহেদী

প্রভাতী নিউজ ডেস্ক:প্রভাতী নিউজ ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:১৮ অপরাহ্ণ, ০৭ জুলাই ২০২০




নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, মানুষকে করোনা পরিস্থিতিতে আর্থিক সহায়তা দেয়ার জন্য উন্নত দেশগুলোকে আহবান না জানিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বিশ্বব্যাপী ভ্রান্তি ছড়িয়েছে। আমি হলফ করে বলতে পারি- হু’র কর্মকর্তারা তাদের ভুল তথ্য ও ভ্রান্তি ছড়ানোর কারণে ক্ষমা চাইতে বাধ্য হবে। তাদের নির্দেশনার অধিকাংশই ছিলো চিন নির্মিত মাস্ক, সার্জিক্যাল পণ্য বিক্রির বিজ্ঞপনের মত। হাজার হাজার কোটি টাকা দেশে-বিদেশে সার্জিক্যাল পণ্যর ইস্যুতে দুর্নীতিও হু’র অস্থির সিদ্ধান্ত ও নির্দেশনার কারণে হয়েছে। একই সাথে বাংলাদেশের মত দুর্নীতিগ্রস্থ দেশগুলো অর্থনৈতিক ধ্বসের কবলে পড়েছে।

৭ জুলাই সকাল ১০ টায় তোপখানা রোডস্থ দলীয় কার্যালয়ে ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ‘কোরবানী হোক করোনায় নিরন্নদের ত্রাণ’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় ধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূর আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ বক্তব্য রাখেন।

বার্তা প্রেরক

মোমিন মেহেদী
চেয়ারম্যান, নতুনধারা বাংলাদেশ-এনডিবি

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।