রাজাপুরে যুবলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৬ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০
রাজাপুরে যুবলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত




ঝালকাঠির রাজাপুরে আলহাজ্ব আমির হোসেন আমুকে ১৪ দলের সমন¦য়কারী নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আমির হোসেন আমুর দীর্ঘায়ু কামনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদসহ তার পরিবারকে করোনা ভাইরাস থেকে মুক্তি কামনায়ও দোয়া করা হয়।

শনিবার (১১ জুলাই) বিকাল ৫টায় উপজেলা যুবলীগ এর উদ্যোগে উপজেলা সদরের মুক্তিযোদ্ধা মিলনকেন্দ্রে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা যুবলীগের আহবায়ক মোঃ রেজাউল করিম জাকির। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারন সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোঃ জিয়া হায়দার খান লিটন, সিনিয়র সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ঝালকাঠি জেলা আওয়ামী যুবলীগ এর আহবায়ক কমিটির সদস্য মোঃ কামাল শরীফ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ ফকরুল ইসলাম খান, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন।

সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সবুর হাওলাদার। সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জুয়েল সিকদার। এর পূর্বে অতিথিরা বিকাল ৪টায় কেন্দ্রীয় কমিটির ঘোষনা মতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিক উপলক্ষে উপজেলা সদরের মডেল মসজিদ সংলগ্নে বৃক্ষরোপন অভিযানের উদ্বোধন করেন।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।