রাজাপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, প্রতিবাদ করায় স্বজনদের ওপর হামলা

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৪ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০
রাজাপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, প্রতিবাদ করায় স্বজনদের ওপর হামলা




ঝালকাঠির রাজাপুরে স্কুল পড়ুয়া বুদ্ধি প্রতিবন্ধী ৭ম শ্রেনী এক ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ, প্রতিবাদ করলে স্বজনদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার সকালে উপজেলার পাকাপুল নামক স্থানে এ ঘটনা ঘটে। রাজাপুর থানা পুলিশ প্রতিবন্ধী কিশোরীর জবানবন্দী রেকর্ড করেছে।

কিশোরীর বাবা, চাচা ও বড় বোন জানায়, একই বাড়ির ৩ পুত্র সন্তানের বাবা মোঃ জামাল হাওলাদার (৪৫) তার পরিবারের লোকজন বাড়িতে না থাকলেই ঐ বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে বিভিন্ন সময় চকলেট দেয়ার লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে প্রায়ই ধর্ষন করতো। ঘটনাটি লোকমুখে এলাকায় জানাজানি হলে প্রতিবেশীদের কাছ থেকে কিশোরীর পরিবারও জানতে পারে। বিষয়টি ঐ বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর কাছ থেকে তার পরিবারের লোকজন নিশ্চিত হয়ে প্রতিবাদ করলে রবিবার (১২ জুলাই) সকালে তাদের ওপর হামলা চালায় জামাল হাওলাদারসহ তার পুত্র রিয়াদ হাওলাদার (১৪) ও ভাইয়ের পুত্র মোঃ বশির হাওলাদার (২৫)। এতে কিশোরীর বাবা ও চাচা গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রতিবন্ধী কিশোরীর চাচাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় এবং বাবাকে ভর্তি রাখে। মোঃ জামাল হাওলাদার উপজেলার বড় গালুয়া এলাকার মৃত হোচেন হাওলাদার এর পুত্র।

এ ব্যাপারে অভিযুক্ত মোঃ জামাল হাওলাদার এর কাছে জানতে চাইলে তিনি সম্পূর্ন অভিযোগ অস্বীকার করে বলেন, জমিজমা নিয়ে বিরোধ থাকায় আমাকে সমাজে হেয় পতিপন্ন করতে তারা ষড়যন্ত্র করছে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।