চরফ্যাশন পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক হিসেবে আলোচনায় ক্বাড়ী ইয়াজুল ইয়াজ




বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চরফ্যাশন পৌর কমিটিতে নতুন নেতৃত্বে স্থান পেতে সাধারন সম্পাদক পদে আলোচনায় ক্বাড়ী ইয়াজুল ইয়াজ।

ক্বাড়ী ইয়াজুল ইয়াজ জানান, বিগত দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতি করতে গিয়ে ৬ বার হামলা শিকার হয়েছেন। ৪টি মামলা রয়েছে তার নামে। ঢাকায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির মিছিল থেকে গ্রেফতার হয়ে ৪ মাস কারাভোগ করেছেন। সে চরফ্যাশন পৌর ছাত্রদলের সাবেক ৫নং ওয়ার্ড সভাপতি ও চরফ্যাশন পৌর ছাত্রদলে সদস্য পদে ছিলেন। বর্তমান চরফ্যাশন পৌর ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদকের হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। সে চরফ্যাশন পৌর ছাত্রদলের কমিটিতে সাধারন সম্পাদক পদ প্রত্যাশী।

ক্বাড়ী ইয়াজুল ইয়াজ পিতা সিরাজ ক্বাড়ী চরফ্যাশন পৌর ৫নং ওয়ার্ডের বিএনপি’র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন । ২০০৯ সাল থেকে তিনি জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত।

তিনি আশাবাদী চরফ্যাশন পৌরসভা ছাত্রদলের ত্যাগি নেতাকর্মীদের কমিটিতে মূল্যায়ন করবেন এবং কমিটিতে ত্যাগীদের মুল্যায়ন করা হবে। যাদের দ্বারা আগামী দিনে আন্দোলন সংগ্রাম করে স্বৈরাচারী সরকারকে ক্ষমতা থেকে বিদায় করে চরফ্যাশন ছাত্রদলের পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনবো ইনশাআল্লহ।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।