পুঠিয়ায় গত তিনদিনে নয়জন করোনায় আক্রান্ত




পুঠিয়ায় গত তিনদিনে নয়জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তরা হলেন, জেহের আলী পুঠিয়া অগ্রাণী ব্যাংকের সিনিয়র অফিসার ও পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া ওয়ার্ডের কাজি মোস্তফা কামালের মেয়ে ফাহমিদা খাতুন (২৮), উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের ছাতারপাড়া গ্রামের মৃত ছানাউল্লার ছেলে কিয়ামত আলী (৫৫), পুঠিয়া পৌরসভার ৭নং কাঁঠাবাড়িয়া (ঢাকা পাড়া) ওয়ার্ডের ফয়েজ উদ্দিনের ছেলে সায়েম আক্তার (২৫), পুঠিয়া কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও জিউপাড়া ইউনিয়নের করোনাকালীন ট্যাগ অফিসার এবং পুঠিয়া পৌরসভার ৪নং কৃষ্ণপুর (পশ্চিমপাড়া) ওয়ার্ডের মৃত আব্বাস উদ্দিনের ছেলে মাসুদ করিম (৩৮), পুঠিয়া পৌরসভার ৭নং কাঁঠাবাড়িয়া (হলদার পাড়া) ওয়ার্ডের আরশাদ আলীর ছেলে মনিরুল ইসলাম (৩৫), পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স এবং পুঠিয়া সদর ইউনিয়নের গন্ডগোহালী গ্রামের আমীর আলীর স্ত্রী কাকলি খাতুন (৩৯), পুঠিয়া পৌসভার রামজীবনপুর ৬নং ওয়ার্ডের মোশারফ হোসেনে ছেলে শফিকুল ইসলাম (৩৩), উপজেলার বেলপুকুর ইউনিয়নের মধ্য জামিরা গ্রামের মৃত শামসুল হকের ছেলে মতিউর রহমান (৭৫) ও উপজেলার ভালুকগাছি ইউনিয়নের মৃত সদর উদ্দিনে ছেলে আজিজুর রহমান দুলাল মেম্বার। আক্রান্ত চারজনকে নিয়ে উপজেলায় করোনায় আক্রন্তের সংখ্যা দাড়িয়েছে ৫২ জন এবং এ পর্যন্ত করোনা থেকে মুক্ত হয়েছে ১৫ জন।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার জানান, গত ২১ জুলাই মঙ্গলবার ফাহমিদা খাতুন ও কিয়াম আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। গতকাল ২৫ জুলাই শনিবার তাদের রিপোর্ট পজেটিভ আসে। বাকিরা গত ২২ জুলাই বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন।

গতকাল ২৭ জুলাই সোমবার তাদের রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তারা বাড়িতেই আইসোলেশনে থাকবেন। সেখানেই তাদের চিকিৎসার সুব্যবস্থা করা হবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান বলেন, আমরা যাদের রিপোর্ট পজেটিভ পাচ্ছি তাদের বিষয়ে যথাযথ ব্যবস্থা নিচ্ছি।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।