বানেশ্বরের একটি ডায়াগনষ্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিক সিলগালা




রাজশাহী জেলার পুঠিয়ার বানেশ্বরের পুস্প ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ক্লিনিকে সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওলিউজ্জামান। এসময় উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার ও পুঠিয়া থানার সদস্যগণ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে, দীর্ঘ দিন ধরে উপজেলার বানেশ্বর বাজার ট্রাফিক মোড়ে অবস্থতি পুস্প ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ক্লিনিক যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত লাইসেন্স ব্যতিত ক্লিনিক পরিচানা করায় ক্লিনিকের মালিক রবিউল ইসলামকে এক মাসের বিনশ্রম কারাদন্ড এবং ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ক্লিনিকটি সিলগালা করা হয়।

এ বিষয়ে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওলিউজ্জামান জানান, ক্লিনিক এন্ড ডায়ানষ্টিক সেন্টার নিয়ন্ত্রন করেন জেলা সিভিল সার্জেন মহাদয়। রাজশাহী জেলা সিভিল সার্জন ডাক্তার এনামুল হক ও পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার বানেশ্বরের পুস্প ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ক্লিনিক পরিদর্শন করেন। এসময় তিনি ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকটিকে বিভিন্ন অনিয়ম ও যে সকল সুযোগ সুবিধা থাকা দারকারতা না থাকায় আমাদের জানান। খবর পেয়ে আমি সে খানে ভ্রম্যমান আদালত
পরিচালনা করি। ক্লিনিকের মালিক যথাযথ কর্তৃপক্ষের প্রদত্ত লাইসেন্স ও ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টারের যে সকল সুযোগ সুবিধা থাকা দরকার তা পুরণ করলে আমারা ক্লিনিকটির সিলগালা খুলে দেব। এছাড়াও তিনি বলেন উপজেলার এ ধরনের যে সকল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের অনিয়ম থাকবে আমাদের জানালে আমরা সেসব ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করবো।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।