ঝালকাঠিতে ছাদ থেকে পরে নির্মাণ শ্রমিক নিহত

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৪ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২০
ঝালকাঠিতে ছাদ থেকে পরে নির্মাণ শ্রমিক নিহত




ঝালকাঠিতে নির্মাণাধীন ৪ তলা ভবনের ছাদ পরে মোঃ নুর হোসেন (৩৬) নামে এক নির্মাণ শ্রমিক নিহত। বুধবার সকাল ১০ টায় শহরের সরকারি মহিলা কলেজ সংলগ্ন বাড়ই বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক নুর হোসেন শহর তলীর কৃষ্ণকাঠী এলাকার মৃত হাফেজ উদ্দিন হাওলাদার এর পুত্র।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, সকালে চারতলা ওই ভবনের ছাদে নির্মাণ কাজের মাঁচা বাঁধতে গিয়ে ওই শ্রমিক পা ফসকে নিচে পরে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী অভিযোগ, বাড়ির মালিক মকবুল হোসেন নান্না তার নিজের জমিতে ভবনের নির্মাণের কাজ শুরু করেন। তবে তিনি তার নির্মাণাধীন ভবনে জাল ব্যবহারসহ শ্রমিকের নিরাপত্তায় কোন প্রকার ব্যবস্থা না নেয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

ঝালকাঠি থানা ওসি মোঃ খলিলুর রহমান জানান, মৃতদেহের সুরতহাল রিপোর্ট রৈতি করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কোন অভিযাগ পাওয়া যায়নি বলে তিনি জানায়

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।