রাণীনগরে ২১ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার

রাণীনগরে ২১ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার




নওগাঁর রাণীনগরে ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ২১ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল পৌঁনে তিনটায় উপজেলার বড়গাছা ইউনিয়নের বড়গাছা চৌমোহনি বাজারের একটি বাড়ী থেকে এসব চাল উদ্ধার করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:আল মামুন ।

বড়গাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় সুত্রে জানাগেছে,বৃহস্পতিবার সকাল থেকে বড়গাছা ইউনিয়নে সরকারের খাদ্য বান্ধ কর্মসূচীর ভিজিডি’র চাল বিতরণ চলছিল। এসময় ওই এলাকার জনৈক বিমান হোসেন নামে এক ধান,চাল ব্যবসায়ী বিতরনকৃত ক্রয়-বিক্রয় নিষিন্ধ ৩০কেজি ওজনের ২১ বস্তা (৬৩০ কেজি) চাল ক্রয় করে । এর পর ওই এলাকার চৌমোহনি বাজারের মানষিক ভারসাম্যহীন মোজাফ্ফর হোসেনের বাড়ীতে কৌশলে রেখে চলে যায়। এসময় চাল রাখার বিষয়টি বুঝতে পেরে মোজাফ্ফরের ছেলে মেহেদি হাসান স্থানীয় লোকজনকে জানায়। পরে স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে বিকেল পৌঁনে তিনটা নাগাদ এসে চালগুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের নিকট হেফাজতে রাখেন।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন বলেন,ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ৩০ কেজি ওজনের ২১ বস্তা চাল উদ্ধার করে আপাত:ত ইউনিয়ন পরিষদে হেফাজতে রাখা হয়েছে। পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।