উল্লাপাড়ায় পরিকল্পিত নাশকতার ৬জংঙ্গি গ্রেফতার




সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ককটেলসহ ছয়জন জঙ্গিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাজ থেকে ৭টি অবিস্ফোরিত ককটেল, বিপুল পরিমান জেহাদী বই, লিফলেট ও নাশকতার পোষ্টার উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস এতথ্য নিশ্চিত করে বলেন।

গত বৃহস্পতিবার (৩০ জুলাই) গভীর রাতে উপজেলার ঝিকিড়া তুশি তারেক ছাত্রবাস থেকে এ নাশকতার সরঞ্জাদি উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলা বাখুয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে জামায়াত শিবির নেতা আতাউর রহমান (৫৪), ধামাই কান্দি রশিপাড়া গ্রামের মৃত রহিস উদ্দিন সরকারের ছেলে মাসুম হাসান (২৫), ঘাটিনা গ্রামের লতিফের ছেলে মনিরুল ইসলাম (২০), গয়হাট্টা গ্রামের আলতাব হোসেনের ছেলে হাসান (২৮), বজ্রাপুর গ্রামের ছরোয়ার হোসেনের ছেলে মনিরুল (৪০) ও সিরাজগঞ্জ শহরের দিয়ারধানগড়া মহল্লার ছোবহান শেখের ছেলে রায়হান আলী (৩০)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস পিপিএম জানান, ঈদুল আযহায় নাশকতার পরিকল্পনা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝিকিড়া তুশি তারেক ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৬ জঙ্গি সদস্যদের আটক করা হয়।

তিনি আরো বলেন প্রাথমিক জিজ্ঞাবাদে আটককৃতরা পবিত্র ঈদুল আযহায় নাশকতার পরিকল্পনার কথা স্বীকার করেছে।

উদ্ধারকৃত আলাতমসহ আসামীদের কারাগারে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।