টাঙ্গাইলে নৌকা ডুবে একই পরিবারের দুইজনসহ নিহত পাঁচ




টাঙ্গাইলের বাসাইলে নৌকা ডুবে পাঁচজন নিহত হয়েছেন।

শুক্রবার (৩১ জুলাই) বিকেলে উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার গিলাবাড়ী গ্রামের নৌকার মাঝি তাইজ উদ্দিন (৫০), একই এলাকার মিঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রনো (৩৫), একই এলাকার আতা মিয়ার ছেলের বউ (৩২), সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম ( ২৫)।

স্থানীয় ইউপি সদস্য রুবেল মিয়া নৌকা ডুবির ঘটনা নিশ্চিত করে বলেন, এলাকায় বন্যায় পানি বৃদ্ধি পাওয়ায় চলাচল রাস্তা বন্ধ হয়ে যায়, তাই বাধ্য হয়ে তারা নৌকায় চলাচল করে , কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস দাঁড়িয়াপুর থেকে গিলাবাড়ীতে নৌকাটি আসতেছিল। নৌকাটি গিলাবাড়ী বাজার এলাকায় পৌঁছালে বিলের মধ্যে থাকা বিদ্যুতের তারের সঙ্গে নৌকার মাঝির স্পর্শ লাগে। এসময় নৌকাটি ডুবে যায়। ঘটনা স্হলে একই পরিবারে দুই জন সহ পাঁচ জন মারা যায়, নৌকায় থাকা বাকিদের উদ্ধার কাজ চলছে। ঘটনাস্থল থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ম্যান শফিকুল ইসলাম বলেন, ‘ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে ডুবুরি পাঠানো হয়েছে। তারা উদ্ধার কাজ অব্যাহিত রেখেছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।