পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ভোলায় পুলিশের নিরাপত্তা মহড়া




পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশক্রমে জেলা পুলিশের আইন শৃংখলা রক্ষা ও জননিরাপত্তা নিশ্চিতের নিমিত্ত প্রস্তুতি ম‚লক নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৩১জুলাই) দুপুর ১২ টার দিকে শহরের কালিনাথ রায়ের বাজার থেকে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার(প্রসাশন) মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে ভোলা জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের নিয়ে এই মহড়া অনুষ্ঠিত হয়।

মহড়াটি ভোলা সদর রোডসহ বাস টার্মিনাল ও শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ বলেন,মুসলমানের দ্বিতীয় বৃহত্তম ধর্মী উৎসব ঈদ উল আযহা মানুষ নিবিগ্নে পালন করতে তাদের নিরাপত্তা নিশ্চিত করতে ভোলা জেলা পুলিশের উদ্যোগে আইন শৃংখলা রক্ষা ও জননিরাপত্তা নিশ্চিতের নিমিত্ত প্রস্তুতি ম‚লক নিরাপত্তা মহড়া।
এ সময় তিনি আরো বলেন,সকলকে সরকারী স্বাস্থ্যবিধি মেনে কোভিড-১৯ এর সংক্রমন হতে সুরক্ষিত থেকে পবিত্র ঈদ উল আযহা উদযাপন করার আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলা সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মহসিন আল ফারুখসহ ভোলা জেলা পুলিশের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।