বগুড়ার শেরপুরে দিনমুজুরের লাশ উদ্ধার




বগুড়ার শেরপুর উপজেলায় রাস্তার পার্শ্বের ড্রেন থেকে চাঁন মিয়া (৪০) নামের এক দিনমুজুরের লাশ উদ্ধার করেছে শেরপুর ফায়ার সার্ভিস ও শেরপুর থানা পুলিশ। নিহত চান মিয়া শেরপুর উপজেলার ১০ নং শাহবন্দেগী ইউনিয়নের কৃষ্ণপুর নামাপাড়া এলাকার মৃত রহমত আলীর ছেলে।

শুক্রবার (৩১ জুলাই) সকাল ৮টায় শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।
পারিবারিক সুত্রে জানা যায়, চাঁনমিয়া ভোরে কাজের সন্ধানে বাড়ি থেকে বাহির হয়ে যায়। শেরুয়া বটতলা এলাকা সকালে এলকাবসীরা রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় ড্রেনের মাঝে লাশটি দেখতে পায়। লাশটি দেখে শেরপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শেরপুর ফয়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থালে গিয়ে লাশটি উদ্ধার করে থানা পুলিশকে হস্তান্তর করছি।

শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানোর সময় পরিবারের লোকজন এসে লাশটি সনাক্ত করে। তবে ধারনা করা হচ্ছে অজ্ঞাতনামা দ্রæতগামী গাড়ীর ধাক্কায় সে মারা গেছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।