বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত-২

জোবায়ের ফরাজী, বাগেরহাট প্রতিনিধি:জোবায়ের ফরাজী, বাগেরহাট প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৭ অপরাহ্ণ, ০১ আগস্ট ২০২০




বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাসের সাথে মটর সাইকেল এর মুখোমুখী সংঘর্ষে ২ মোটর বাইক আরোহী নিহত হয়েছেন।

শবিবার দুপুরে খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের খাজুরা এলাকার খুলনা থেকে বাগেরহাটগামী একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক আসা মোটর সাইকেলটির সাথে মুখোমুখী সংঘর্ষে এই দূর্ঘটনা ঘটে। এতে বাইকে থাকা দু’জনই ঘটনাস্থলেই মারা যায়। নিহতরা হলেন বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালী এলাকার রুহুল আমিন (৩০) এবং চিতলমারী উপজেলার চৌদ্দহাজারী এলাকার মুজিবর তালুকদার (২৬)।

জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, “খুলনা-মংলা মহাসড়কের খাজুরা এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক আসা মোটর সাইকেলের মূখোমূখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলের দুই আরোহী রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। দূর্ঘটনার পর খুলনা-মোংলা মহাসড়কে ঘন্টাখানেক যান চলাচল বন্ধ হয়ে যায়। উক্ত ঘটনায় স্থানীয় জনতা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ গিয়ে পরিস্থিতি আবার নিয়ন্ত্রনে আনে। পুলিশ ঘাতক বাসটি এবং হেলপারকে আটক করতে সক্ষম হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে”।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।