মা হওয়ার অপেক্ষায় শুভশ্রী, হলুদ শাড়িতে সম্পন্ন সাধভক্ষণের অনুষ্ঠান

বিনোদন ডেস্ক:বিনোদন ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৮ অপরাহ্ণ, ০১ আগস্ট ২০২০
সাধভক্ষণ অনুষ্ঠানে শুভশ্রী




মাতৃত্বের এই জার্নি বেশ উপভোগ করছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। পরিবারের সকলের সঙ্গে সময় কাটানো, আড্ডা এসব তো আছেই। সেই সঙ্গে ডায়েট ভুলে দেদার আইসক্রিম চকোলেট খাচ্ছেন। আর যে মাত্র কয়েকদিনের অপেক্ষা। বৃহস্পতিবার হয়ে গেল শুভশ্রীর সাধভক্ষণের অনুষ্ঠান।

মাস্টার্ড ইয়লো রঙের সিল্কের শাড়ি আর সাবেকি সোনার গয়নায় সেজেছিলেন অভিনেত্রী। সেই সঙ্গে মুখে একরাশ খুশির ছোঁয়া। যে কোনো মেয়ের কাছেই এই অনুষ্ঠান খুব সুখকর একটা অনুভূতি। বিশেষ স্মৃতি হয়ে থেকে যায়। শুভশ্রীর কাছেও তাই।

এ বছর বিবাহবার্ষিকীতেই সুখবর দেন শুভশ্রী। আর সেই বার্তাও তিনি দারুণভাবে দিয়েছিলেন। এরপরে শুভেচ্ছার স্রোত বয়ে যায় তাদের সোশ্যাল মিডিয়ায়। স্ত্রীর যাবতীয় খেয়াল রাখছেন রাজ। এমনিতেও তিনি তার আদরের শুভর যাবতীয় আবদার মেটান।

শুভশ্রীর মন ভালো রাখতে তার বেবিবাম্পের প্রথম ছবি স্ত্রীকে না জানিয়েই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন রাজ। সেকথা নিজেই বলেছেন। করোনা, আম্ফানের মতো প্রাকৃতিক দুর্যোগের পর বেহাল বাংলা দেখে মন খারাপ হয়ে গিয়েছিল শুভশ্রীর। সেই সময় তিনি তার হবু সন্তানের জন্য একটি কবিতাও লিখেছিলেন।

মা হতে চলেছেন এই খবর জানবার পর থেকেই নিজের খাওয়া দাওয়া, স্বাস্থ্য বিষয়ে আরো সচেতন হয়ে উঠেছেন শুভশ্রী। তবে মিস করছেন বেড়াতে যাওয়া ওয়ার্ক আউট। তাদের বিবাহবার্ষিকীও খুব সুন্দর করে নিজেদের বাড়িতেই কাটিয়েছেন। ফ্ল্যাটের ডাইনিং এর একটি কর্নারে রেস্তোরাঁর সেটআপ করেছিলেন শুভশ্রী। রাতের তারাভরা আকাশ, পছন্দের গান, সুগন্ধী ক্যান্ডেল আর শ্যাম্পেনে জমে উঠেছিল তাদের সেলিব্রেশন।

লকডাউনের কারণে মুক্তি পিছিয়ে গিয়েছে শুভশ্রীর ছবি ধর্মযুদ্ধের। এছাড়াও এই বছর একগুচ্ছ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।