অস্ট্রেলিয়ায় স্থায়ী হচ্ছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক:বিনোদন ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৯ অপরাহ্ণ, ১১ সেপ্টেম্বর ২০২০




চিত্রনায়িকা নুসরাত ফারিয়া কি তবে সিনেমা ছেড়ে দিচ্ছেন? তার সর্বশেষ দেওয়া সাক্ষাৎকারে তেমনই ইঙ্গিত মিলেছে। তিনি জানালেন, বিয়ের পর স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় স্থায়ী হচ্ছেন তিনি। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন ফারিয়া।

গত মার্চে রনি রিয়াদ রশিদের বাগদান সেরেছেন নুসরাত ফারিয়া। তারা দীর্ঘ সাত বছর ধরে প্রেম করেছেন। জানা গেছে, আগামী ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

ফারিয়া বলেন, ‘আমরা ডিসেম্বরের শেষের দিকে বিয়ে করব, আশা করি সেই সময়ের মধ্যে পরিস্থিতি আরো ভালো হয়ে উঠবে। আমরা তার পরে অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়ার পরিকল্পনা করছি।’

কিছু দিন আগে নুসরাত ফারিয়ার জন্মদিন গিয়েছে। তিনি জানান, বিশেষ সেই দিনে হবু স্বামী তাকে হীরার আংটি উপহার দিয়েছেন।

এদিকে নুসরাত ফারিয়ার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। এগুলো হচ্ছে- ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘যদি কিন্তু তবুও’ ইত্যাদি। এছাড়া কলকাতার নির্মাতা রাজা চন্দের পরিচালনায় ‘ভয়’ নামের একটি সিনেমাতেও কাজ করছেন ফারিয়া।

স্বামী-সংসারের জন্য সিনেমা ছেড়ে দেবেন কিনা, সেই বিষয়টি অবশ্য বলেননি নুসরাত ফারিয়া। সময়ই এসব প্রশ্নের উত্তর দিয়ে দেবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।