রাজাপুরে ছাত্রদল এর কমিটি থেকে অব্যাহতি চেয়ে ৬নেতার সংবাদ সম্মেলন

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৫ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০
রাজাপুরে ছাত্রদল এর কমিটি থেকে অব্যাহতি চেয়ে ৬নেতার সংবাদ সম্মেলন




ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রদল এর সদ্য ঘোষিত আহবায়ক কমিটির ৬ নেতা সংবাদ সম্মেলন করে তাদের স্বস্ব পদ থেকে অব্যাহতি নিয়েছে। আজ রবিবার বিকাল ৫টায় রাজাপুর প্রেসক্লাব এ উপস্থিত হয়ে মোঃ নয়ন তালুকদার সবার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তাদের পদ থেকে অব্যাতহির কথা জানায়।

নয়ন তালুকদার উপজেলা সদরের মোঃ মজিবর রহমান তালুদার এর পুত্র ও সদ্য ঘোষনাকৃত উপজেলা ছাত্রদল এর আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ছিলেন। এ সময় ঐ কমিটির যুগ্ম আহবায়ক নাজমুল হাসান নুহু, গিয়াস উদ্দিন, সদস্য মোঃ সোহেল রানা, মোঃ ইমরান হোসেন হাং, মোঃ সাকিব খান উপস্থিত ছিলেন।

নয়ন তালুকদার সংবাদ সম্মেলনে লিখিত বক্তেব্যে জানায়, বিএনপি‘র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে সারা বাংলাদেশে ছাত্রদলকে পূনর্গঠন করার সিদ্ধান্ত নেয় স্থানীয় দলীয় নেতৃবৃন্দ। গত ১৭ সেপ্টেম্বর রাজাপুর উপজেলা ছাত্রদল এর ২১ সদস্যের একটি আহবায়ক কমিটি ঘোষনা দেয়া হয়। এই কমিটিতে নয়নসহ এই ৬ নেতাকে যে স্থানে রাখা হয়েছে সেটা তাদের জন্য অপমানজনক বলে তারা সংবাদ সম্মেলনে মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে নয়ন আরো জানায়, তারা কিশোর বয়স থেকেই রাজাপুর উপজেলা ছাত্রদলের বিভিন্ন শাখায় কৃতিত্বের সাথে কাজ করে আসছিল। এই দীর্ঘ সময়ে তারা অনেক মামলা হামলার শিকার হয়েছে। এমনকি গত সংসদ নির্বাচনে আওয়ামীলীগের হামলায় নয়ন ও তার বাবা গুরুত্বর আহত হয়। পারিবারিক ভাবেই তারা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সমর্থক হওয়ায় স্থানীয় আওয়ামীলীগ দ্বারা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছে। অথচ যাদের বিগত দিনে দলীয় কর্মকান্ডে দেখা যায়নি। ক্ষমতাশীন দলের সাথে যোগাযোগ রেখে দৈনন্দিন জীবন পরিচালনা করছেন তাদের আহবায় কমিটিতে রেখেই কমিটি ঘোষনা করা হয়েছে। এমনকি এদের অনেকের পরিবার অন্যদলের সাথে সম্পৃক্ত রয়েছে।

উপজেলা ছাত্রদল এর ছোট-বড় অনেক ত্যাগী নেতা রয়েছে যাদের এই কমিটিতে না রেখে বঞ্চিত করা হয়েছে। যারা দলের এই ক্রান্তিলগ্নে দলকে শক্তিশালী না করে ক্ষীন স্বার্থরক্ষায় এই ঘৃণ্য কাজ করেছে তারা দলেও জন্য ক্ষতিকর। তাই আমরা এই কমিটি থেকে স্ব-ইচ্ছায় স্ব জ্ঞানে স্বস্ব পদ থেকে অব্যাহতি নিচ্ছি। তারা অরো বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে ভালবাসি মৃত্যুর আগ পর্যন্ত ভাল বাসবো এবং এই কমিটির কর্মকান্ড ছাড়া ব্যারিষ্টার এম শাহজাহন ওমর বীরউত্তম এর হাতকে শক্তিশালী করাসহ দলীয় সকল কর্মকান্ডের সাথে জড়িত থাকার অঙ্গিকার করেন।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।