রাজাপুরে ছাত্রদলের উপজেলা কমিটিকে প্রত্যাখ্যান করলো ৪ ইউপি কমিটি

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩২ অপরাহ্ণ, ০৪ অক্টোবর ২০২০
রাজাপুরে ছাত্রদলের উপজেলা কমিটিকে প্রত্যাখ্যান করলো ৪ ইউপি কমিটি




ঝালকাঠির রাজাপুরে উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটিকে প্রত্যাখ্যান করেছে চার ইউনিয়ন ছাত্রদল কমিটি। আজ রবিবার দুপুরে উপজেলা চার ইউনিয়ন ছাত্রদল (সাতুরিয়া, রাজাপুর সদর, গালুয়া ও বড়ইয়া) এর সভাপতি-সম্পাদক এর স্বাক্ষরিত এক প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়।

প্রেস রিলিজ থেকে জানাগেছে, গত ১৭ সেপ্টেম্বর ২০২০ তারিখে ঝালকাঠি জেলা ছাত্রদল এর সভাপতি-সম্পাদক স্বাক্ষরিত রাজাপুর উপজেলা ছাত্রদলের একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। তৃনমূল ছাত্রদলের মতামতকে উপেক্ষা করে অন্যের প্ররোচনায় পরে উদ্দেশ্যমূলক ভাবে এই কমিটি ঘোষনা করা হয়েছে। যা স্থানীয় ছাত্র রাজনীতিতে একটি খারাপ প্রভাব পরবে বলে ইউনিয়ন ছাত্রদল কমিটি মনে করেন। তাই এই ছাত্রদল এর উপজেলা আহবায়ক কমিটি প্রত্যাখ্যানসহ জেলা ছাত্রদল কমিটি অপসারনের দাবী জানায় তারা।

ঝালকাঠি জেলা ছাত্রদলের সভাপতি মোঃ আরিফুর রহমান বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর গঠনতন্ত্র মোতাবেক ২১ সদস্যের একটি আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। আহবায়ক কমিটিতে যারা বাদ পরেছে তাদের প্ররোচনায় কিছু বিপথগামী আমার ভাইয়েরা এরকম প্রচারনা চালাচ্ছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।