রাজাপুরে র‌্যাবের হাতে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার-২

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৭ অপরাহ্ণ, ০৬ অক্টোবর ২০২০
রাজাপুরে র‌্যাবের হাতে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার-২




ঝালকাঠির রাজাপুরে ২১৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ এর একটি বিশেষ টিম। এ ঘটনায় সোমবার দিবাগত রাতে র‌্যাব বাদী হয়ে ৩ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর-০২)। রাতেই আসামিদের থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার দক্ষিন মনোহরপুর এলাকার মৃত হানিফ হাওলাদার এর পুত্র মোঃ আবু সাঈদ গালিব (২৫), বরিশাল কোতয়ালী থানার রুপাতলী আদর্শ সড়ক মৃধা বাড়ির সামনের আব্দুল জব্বার শেখ এর পুত্র মোঃ শিপন শেখ (৩৬), অন্য একজন পলাতক দক্ষিন মনোহরপুর এলাকার আব্দুর রহিম হাওলাদার এর পুত্র মোঃ ইমরান হোসেন বাবু হাওলাদার (৩০)।

মামলা সূত্রে জানাগেছে, সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বাগড়ি মেসার্স ইউশা ফিলিং ষ্টেশনের সামনে রাস্তার ওপর দাড়িয়ে মাদকদ্রব্য বিক্রয়ের সময় গালিব ও শিপন কে র‌্যাব হাতে-নাতে গ্রেফতার করলেও ইমরান হোসেন বাবু পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় তল্লাশী করে গালিব এর কাছ থেকে ২০০ পিস ও শিপনের কাছ থেকে ১৪ পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করে র‌্যাব। এছাড়াও তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, আসামিদের আজ মঙ্গলবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।