চারঘাটে মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী, উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী

চারঘাটে মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী, উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী




রাজশাহীর চারঘাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্রিয়ার আলম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব শাহারিয়ার আলম এমপি উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় সকল সহযোগীতা প্রদান করার আশ^াস দিয়েছেন। বিশেষ করে সীমান্তবর্তী এলাকা হিসেবে মাদকের বিস্তাররোধে আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার সুশীল সমাজসহ সর্বস্তরের জনগনকে এগিয়ে আসার অনুরোধ জানান। পাশাপাশি রাজনৈতিক কোন ব্যক্তি মাদক সংক্রান্ত বিষয়ে জড়িত হলে অথবা জড়িত কারও জন্য কেউ প্রশাসনের কাছে সুপারিশ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন ধর্ষনের মত জঘন্যতম অপরাধ ও নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ প্রবনতা প্রতিরোধ করতে আমরা বদ্ধ পরিকর। ইতিমধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিষয়টিকে গুরুত্ব দিয়ে একটি আইন পাশ করেছেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান মো. ফকরুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) নিয়তি রাণী কৈরি, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: আশিকুর রহমান পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল, মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তর ও সংস্থার কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।