হাতীবান্ধা গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রভাতী নিউজ ডেস্ক:প্রভাতী নিউজ ডেস্ক:
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০০ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২০
হাতীবান্ধা গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার




লালমনিরহাটের হাতীবান্ধাথানার বিশেষ অভিযান চালিয়ে বনচৌকি এলাকা থেকে ১২০বোতল মাদকদ্রব্য ফেন্সসিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধারসহ ১জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন হাতীবান্ধা থানার পুলিশ।

আজ মঙ্গলবার হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ জনাব এরশাদুল আলম নেতৃত্বে এস আই আলমগীর হোসাইন,ও সঙ্গীয় ফোর্স সহ হাতীবান্ধা থানাধীন বনচৌকি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১২০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও ৩কেজি গাঁজাসহ শাহার আলী(৫২) নামের এক জন মাদক ব্যবসায়ী কে গ্রফতার করেন। এবং একজন পালিয়েযান।

গ্রেফতারকৃত আসামী হলো শাহার আলী,লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৬নং ওয়ার্ডের বনচৌকি গ্রামের মৃত কালিমুদ্দিন শেখের ছেলে ।

লালমনিরহাটের হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ জনাব এরশাদুল আলম,জানান গোপন সংবাদের ভিত্তিতে এস আই আলমগীর হোসাই, ও সঙ্গীয় ফোর্সসহ হাতীবান্ধা থানার বনচৌকি এলাকা থেকে ১২০বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও ৩কেজি গাঁজা উদ্ধার সহ শাহার আলী (৫২) নামের ১জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন। একজন আসামী পালিয়ে যান। পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামী বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি মামলা হয় -মামলা নং-১৮ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৪(গ) ৪১রুজু করা হয়।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।