রাজাপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৮ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২০
রাজাপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক




ঝালকাঠির রাজাপুরে মোসাঃ আইরিন আক্তার কবিতা (২০) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। আইরিন আক্তার কবিতা একই গ্রামের মোঃ মিরাজ আকন এর স্ত্রী ও মোঃ ইউনুস ভূইয়ার কন্যা। অসুস্থ্য কবিতাকে স্বজনরা কবিতাকে মেডিকেলে নিয়ে আসলে কর্তকব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের স্বামী মোঃ মিরাজ আকনকে আটক করা হয়েছে।

নিহত কবিতার মোঃ ইউনুস ভূইয়া জানায়, আমার মেয়ে অসুস্থ্য হয়ে পরেছে এ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে অজ্ঞান অবস্থায় তাকে মেডিকেলে নিয়ে আসি। তবে কি কারনে অসুস্থ্য হয়েছে সে বিষয়ে নিচ্ছিত করে কিছু বলতে পারেনি।

নিহতের শ্বাশুড়ি মোসাঃ জাহানুর বেগম জানায়, আমার ছেলে বউ নিয়ে আলাদা ঘরে বসবাস করে। তাদের দুই বছরের দাম্পত্তজীবনে ৭ মাস বয়সের রিয়া নামের একটি মেয়ে সন্তান রয়েছে। ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে তারা ঘুমায়। বিকালে ঘুম থেকে উঠে আমার ছেলে মিরাজ বাহিরে যায়। এ সময় বাচ্চা আমার ছোট ছেলে হৃদয়ের কাছে ছিল। বাচ্চা কান্না করলে বুকের দুধ খাওয়ানোর জন্য বাচ্চাকে তার মায়ের কাছে নিয়ে গেলে তাকে অসুস্থ্য মনে হলে মেডিকেলে নেয়ার জন্য সবাইকে খবর দেই।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মোঃ আবুল খায়ের মাহমুদ বলেন, কবিতাকে মৃত অবস্থায় মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। তবে তিনি দেড় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্টে কবিতার দেহে কোন দৃশ্যমান আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আগামিকাল শুক্রবার সকালে লাশ ময়না তদন্তে জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।