রাজাপুরে স্কুল গণগ্রন্থাগারের সাইনবোর্ড ভাংচুর এর প্রতিবাদে বিক্ষোভ

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৪ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২০
রাজাপুরে স্কুল গণগ্রন্থাগারের সাইনবোর্ড ভাংচুর এর প্রতিবাদে বিক্ষোভ




ঝালকাঠির রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রস্তাবিত “মনোরঞ্জন কুশিয়ারী গণগ্রন্থাগার” এর সাইবোর্ড ভাংচুর এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৬ অক্টোবর) রাত ৮টায় রাজাপুর মডেল পাইলঠ উচ্চ বিদ্যালয়ের বেহাত হওয়া জমি উদ্ধারের দাবীতে আন্দোলনরত প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা এই বিক্ষোভ মিছিল করে।

বিক্ষোভকারীরা এই গণগ্রন্থাগার এর সাইনবোর্ড ভাংচুরকারীদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় এনে বিচার এবং অবৈধ দখলদারদের উচ্ছেদ পূর্বক দখলকৃত ভবনগুলো দখল মুক্ত করে স্কুলের নিয়ন্ত্রনে আনার দাবী জানায়।

উল্লেখ্য গত ১২ অক্টোবর অন্দোলনরত প্রাক্তন শিক্ষার্থীরা স্কুল নির্মিত সাবেক সোনালী ব্যাংক ভবন টি অবৈধ ভাবে লিজ দেয়ার প্রতিবাদে সেখানে মনোরঞ্জন কুশিয়ারী গণগ্রন্থাগার নামে একটি সাইনবোর্ড টানিয়ে দেয়। ঐ সাইনবোর্ডটি বৃহস্পতিবার দিবাগত রাতে দৃর্বৃত্তরা ভাংচুর করে।

এ সময় কর্তব্যরত নৈশ পাহারাদাররা টের পেয়ে ধাওয়া করলে দুর্বৃত্তদের সাথে পাহারাদারদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসীর ঘুম ভেঙ্গে গেলে তারা রাস্তায় নেমে আসলে দুর্বৃত্তরা শাবল ফেলে পালিয়ে যায়। পুলিশ রাতেই ঘটনা স্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে আন্দোলনরত প্রাক্তন ছাত্র আবুল হাসনাত আবদুল্লাহ সুমন সিকদার জানান, অবৈধ দখলদারদের ষড়যন্ত্রে প্রাক্তন ছাত্রদের আন্দোলন বানচাল করার জন্য দখলবাজরা রাতে এ ঘটনা ঘটিয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।