রাজাপুরে পানিতে ডোবা শিশুর লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১২ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০
রাজাপুরে পানিতে ডোবা শিশুর লাশ উদ্ধার




ঝালকাঠির রাজাপুরে মো. রবিউল হোসেন (৫) নামে এক পানিতে ডোবা শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৯টায় উপজেলার বড়ইয়া ইউনিয়নের ভাতকাঠি গ্রাম থেকে উদ্ধার করা হয়। রবিউল হোসেন ঐ এলাকার রিক্সা চালক মো. জহিরুল ইসলাম এর পুত্র।

জানাগেছে, গত বৃহস্পতিবার রবিউল তার মায়ের সাথে একই এলাকার ভাতকাঠি গ্রামের নানা বাড়িতে বেড়াতে আসে। ঘটনার দিন শনিবার বিকালে রবিউলকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির পরে বিকাল সাড়ে ৩টার সময় পিছনের পুকুরে বাসতে দেখে উদ্ধার করে স্বজনরা। উদ্ধার করে স্থানীয় নোভা ক্লিনিক এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রবিউল এর দাদা মোরশেদ হাওলাদার জানায়, আমার নাতীকে তার নানা বাড়ির লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করেছে। তদন্তে মাধ্যমে আমি এর সুষ্ঠো বিচার চাই।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। আগামিকাল রবিবার সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।