রাজাপুরে শাহ আলম স্যার এর শোকসভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৫ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০
রাজাপুরে শাহ আলম স্যার এর শোকসভা অনুষ্ঠিত




ঝালকাঠির রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এর প্রাক্তন প্রধান শিক্ষক শাহ আলম জমাদ্দারের স্বরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে রাজাপুর প্রেসক্লাব চত্ত্বরে ঐ স্কুলের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

শোকসভায় রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক আমির খসরু বাবুলের সভাপতিত্বে স্যারের স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র অবসরপ্রাপ্ত শিক্ষক নিত্যানন্দ শাহা, সিনিয়র শিক্ষক ফারুক সিদ্দিকি, তাজুল ইসলাম কাজল শরীফ, প্রেসক্লাব সভাপতি মোঃ মনিরুজ্জামান খান, আবুল হাসানাত আবদুল্লাহ সুমন সিকদার, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সহকারী অধ্যাপক শুভেন্দু শাহা, মো. জাকারিয়া সুমন, দুলাল তেওয়ারি প্রমুখ।

এছাড়াও শোকসভায় স্কুলের প্রাক্তন, বর্তমান শিক্ষার্থী ও এলাকাবাসীসহ অসংখ্য গুণগ্রাহী উপস্থিত ছিলেন। শোকসভা শেষে মরহুম স্যারের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।