রাজাপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৫ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০
রাজাপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা




ঝালকাঠির রাজাপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন এক নারী। আজ বুধবার সকালে দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ৫জনের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা দায়ের করা হয় (মামলা নম্বর ০৭ )।

মামলার আসামিরা হলো উপজেলার নৈকাঠি গ্রামের আঃ রহিম সিকদারের পুত্র মো. রাজা সিকদার (৩৫), আঃ করিম সিকদারের পুত্র মো. তারেক সিকদার (২৮)।

মামলা সূত্রে জানাগেছে, ধর্ষণ চেষ্টার শিকার ঐ নারী স্বামীর সাথে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ থাকায় ২ ছেলে-মেয়ে নিয়ে তিন বছর যাবৎ সে তার বাবার বাড়িতে থাকেন। ঘটনার দিন সোমাবার (২০ অক্টোবর) রাত আনুমান সাড়ে ৯টার দিকে পরিবারে সবাইকে নিয়ে রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। পরে হঠাৎ আনুমান রাত সাড়ে ১০টার দিকে ঐ নারী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে বের হয়ে টয়লেটের দিকে যায়। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা একই এলাকার রাজা সিকদার ও তারেক সিকদার ঐ নারীর মুখ চাপিয়া পাশের কাঁচা রাস্তার উপর নিয়ে যায়। কাঁচা রাস্তার উপর নিয়ে নারীর বুক ও গালে কামড় দেয় এবং পরনের কাপড়-চোপড় টানা হেচড়া করিয়া ছিড়ে ফেলে ধর্ষণের চেষ্টা চালায় দুজনেই। অজ্ঞাত ২/৩ জন একটু দুরে রাস্তার উপর দাঁড়িয়ে ছিল। এ সময় ঐ নারী ডাকচিৎকার করিলে তার মা ও বোন ঘর থেকে ছুটে আসলে ধর্ষণ চেষ্টাকারীরা পালিয়ে যায়। পরিবারের লোকজন ঐ নারীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।