রাজাপুরে কলেজছাত্র অপহরণের অভিযোগে মামলা, গ্রেফতার- ১

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৯ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০
অপহরণ মামলায় গ্রেফতারকৃত মাইনুল ইসলাম




ঝালকাঠির রাজাপুরে মোঃ রাজীব রাঢ়ী (১৭) নামে এক কলেজ ছাত্রকে অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে কলেজ ছাত্রের বড় ভাই মো. রাসেল রাঢ়ী বাদী হয়ে অজ্ঞাতসহ ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। রাজীব উপজেলার আঙ্গারিয়া গ্রামের মৃত মো. জামাল রাঢ়ীর পুত্র ও বড়ইয়া ডিগ্রী কলেজ এর একাদশ শ্রেনীর ছাত্র। পুলিশ রাতেই অপহৃত ছাত্রকে উদ্ধার ও মো. মাইনুল ইসলাম (২৫) নামে এক অপহরনকারীকে গ্রেফতার করেছে। অপহরণকারী মাইনুল উপজেলার শুক্তগড় ইউনিয়নের কানুনিয়া গ্রামের মো. মজিবর সিকদারের পুত্র।

মামলা সূত্রে জানাগেছে, ঘটনার দিন শুক্রবার সকালে উপজেলার ছোটকৈবর্তখালী বাসস্ট্যান্ড থেকে মাইনুল, ইমরান, নাঈম, আশিকসহ ৬/৭ জন মিলে ঐ কলেজ ছাত্র রাজীব রাঢ়ীকে অপহরণ করে। অপহরণের পরে রাজীবকে উপজেলার বড়কৈবর্তখালী গ্রামের তেওয়ারী বাড়ির পূর্ব পাশে একটি মোনসা মন্দিরের মধ্যে হাত, পা, মুখ বাধিয়া মারপিট করে হত্যার হুমকি দিয়ে পরিবারের কাছে ফোনে ৮০ হাজার টাকা মুক্তিপন দাবী করেন। পরিবারের লোকজন ঘটনাটি সাথে সাথে থানা পুলিশেকে জানায়। পুলিশ অভিযান চালিয়ে ঘটনা স্থল থেকে রাজীবকে উদ্ধারসহ অপহরণকারী মাইনুলকে গ্রেফতার করে। বাকিরা পালিয়ে যায়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, অপহৃত ছাত্রকে উদ্ধার করে জবানবন্ধীর গ্রহন করতে আদালতে পাঠানো হয়েছে। অপহরণ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।