রাজাপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়ির কারাদন্ড

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৪ অপরাহ্ণ, ১০ নভেম্বর ২০২০
রাজাপুরে ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়ির কারাদন্ড




ঝালকাঠির রাজাপুরে ৫ জুয়াড়িকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার রাত ১১টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের গুদিঘাটা এলাকায় অভিযান চালিয়ে এ দন্ডপ্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা গ্রামের আব্দুল কুদ্দুস হাওলাদারের পুত্র মো. পশাল হাওলাদার (২৩), মো. আফজাল মোল্লার পুত্র মো. নয়ন হোসেন (২২), মো. জয়নাল মোল্লার পুত্র মো. সুজন মোল্লা (২২), মো. বাবুল মোল্লার পুত্র মো. সবুজ মোল্লা (৪০) মো. সাইদুল হাওলাদারের পুত্র মো. জুয়েল হাওলাদার (১৯)।

জানাগেছে, ঘটনার সময় সোমবার রাতে মঠবাড়ি ইউনিয়নের গুদিঘাটা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে স্থানীয় জনৈক মো. হেমায়েত হোসেনের কাঠ কাটার ‘স’ মিলের মধ্যে বঙ্গীয় প্রকাশ্য জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে আটক করে ভ্রাম্যমাণ আদালত এ দন্ড প্রদান করেন। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে নষ্ট করে ফেলা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সোহাগ হাওলাদার বলেন, বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৮ এর ০৪ ধারায় ৫ ব্যক্তিকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।