রাজাপুরে কিশোর মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৬ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২০
রাজাপুরে কিশোর মাদক ব্যবসায়ী গ্রেপ্তার




ঝালকাঠির রাজাপুরে মো. রাতুল হাওলাদার (১৬) নামে এক কিশোর মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলার পুটিয়াখালীর গাজীর হাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাতুল পার্শ্ববর্তী কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামের মো. হযরত আলী হাওলাদারের পুত্র।

মামলা সূত্রে জানাগেছে, বুধবার দিবাগত রাতে উপজেলার পুটিয়াখালীর গাজীর হাট এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় রাতুলকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর এক মাদক ব্যবসায়ী মো. এনায়েত মুন্সি পালিয়ে যায়। তার বিরুদ্ধে কাঠালিয়া, ভান্ডারিয়া ও রাজাপুর থানায় একাদিক মামলা রয়েছে। এনায়েত মুন্সি পার্শ্ববর্তী কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামের মো. কাদের মুন্সির পুত্র।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পলাতক এনায়েত মুন্সিসহ দুজনকে আসামি করে মামলা রুজু করা হয়েছে (মামলা নম্বর ১০)। বৃহস্পতিবার সকালে রাতুলকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।