রাজাপুরে সাংবাদিককে হত্যা ও মামলা দিয়ে ফাঁসানোর হুমকি

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪২ অপরাহ্ণ, ১৩ নভেম্বর ২০২০
রাজাপুরে সাংবাদিককে হত্যা ও মামলা দিয়ে ফাঁসানোর হুমকি




ঝালকাঠির রাজাপুরে সাংবাদিক মো. জামাল হোসেনকে হত্যা ও বিভিন্ন মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জামাল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে থানায় সাধারন ডাইরী করেন। জামাল হোসেন উপজেলার সদরের বাইপাস এলাকার মৃত মোবারেক আলী হাওলাদারের পুত্র ও দৈনিক দক্ষিনের খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি ।

ডাইরী সুত্রে জানাগেছে, মো. জামাল হোসেনের সাথে তার প্রতিবেশী আমির হাং (৫৫), নাসিমা বেগম(২৮), রুবেল হাং, রুবী বেগম (২৯), ফেরদৌসি বেগম (৫০) এর সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। জামাল হোসেন নিরুপায় হয়ে আইনের আশ্রয় নেয়। আদালত শান্তি শৃঙ্খলা বজায় রাখতে বিরোধীয় জমিতে ১৪৪/১৪৫ জারি করেন। স্থানীয় পুলিশ ১২ নভেম্বর দুপুরে ঘটনা স্থলে গিয়ে উভয় পক্ষকে ডেকে নোটিশ জারী করে আসেন। পরে প্রতিপক্ষরা নোটিশ পেয়ে ক্ষিপ্ত হয়ে জামালসহ তার পরিবারের অন্য সদস্যদের অকথ্য ভাষায় গালমন্দ করে তাকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হবে বলে হুমকি দেয়। এমনকি তাকে প্রানে মেরে ফেলার হবেও জানায়

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, এ বিষয় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।