রাজাপুরে পিকাপ চালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১২ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০২০
রাজাপুরে পিকাপ চালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার




ঝালকাঠির রাজাপুরে মো. রমজান আলী (২২) নামে এক পিকাপ চালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার লেবুবুনিয়া হাফিজিয়া তুফালিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় মৃতের নিজ বাড়িরর পিছনে আম গাছ থেকে উদ্ধার করা হয়। রমজান আলী ঐ এলাকার মো. আবুল হোসেন মিস্ত্রী‘র পুত্র।

রমজানের বাবা মো. আবুল হোসেন মিস্ত্রী জানায়, রমজান ঢাকায় একটি কোম্পানির পিকাপ চালক ছিল। শনিবার দুপুরে ঢাকা থেকে সে ছুটিতে বাড়িতে আসে। ঘটনার রাতে (শনিবার দিবাগত) রমজান মুঠোফোনে উত্তেজিত হয়ে কয়েক বার কথা বলেছে। তবে কার সাথে কথা বলেছে সে বিষয়ে নিশ্চিত হয়ে কিছু বলতে পারেনি। আবুল হোসেন ফজরের নামাজ পড়তে উঠে রমজানকে বিছানায় না দেখে খোঁজাখুজি শুরু করে। পরে সকালে বাড়ির পিছনে একটি আম গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে গাছ থেকে রমজানের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে (মামলা নম্বর ২০)।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।