শেরপুরে আলুর বীজ কৃত্রিম সংকট রোধকল্পে  প্রশাসনের অভিযান: দুইজন দন্ডিত

শেরপুরে আলুর বীজ কৃত্রিম সংকট রোধকল্পে  প্রশাসনের অভিযান: দুইজন দন্ডিত




আব্দুল ওয়াদুদ ।।  বগুড়ার শেরপুরে আলুর বীজ অবৈধ মজুতদারি, কৃত্রিম সংকট এবং কালোবাজারি রোধে সোমবার (১৬ নভেম্বর) বিকেলে উপজলো প্রসাশনের বিশেষ টিমসহ উপজেলার বিভিন্ন আলুর বীজ ডিলারদের গুদাম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো লিয়াকত আলী সেখ ।

এ সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ ছামিদুল ইসলাম এবং মহিলা বিষয়ক কর্মকর্তা সুবীর কুমার পাল। এ সময় উপজেলা প্রশাসনের টিম ডিলারদেরকে কালোবাজারি, অবৈধ মজুতদারি এবং কৃত্রিম সংকট এর বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এছাড়াও উপজেলা প্রশাসনের টিমটি উপজেলার বিভিন্ন এনজিও অফিস পরিদর্শনপূর্বক মাস্ক পরিধান সংক্রান্ত্র মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন মেনে চলা হচ্ছে কিনা তা পর্যবেক্ষণ করেন। এসময় এনজিও কার্যালয়সমূহের দৃশ্যমান স্থানে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং পরিধান সংক্রান্ত জনসচেতনতামূলক কোন প্রচারণা দেখতে না পেয়ে ক্ষোভ এবং অসন্তোষ প্রকাশ করেন। এ সময় তাদের মাঝে লিফলেট বিতরণ করে তা সাইনবোর্ড আকারে টাঙ্গানোর পরামর্শ দেন।
এছাড়াও বিভিন্ন দোকানে দ্রব্যমূল্যের তালিকা টাঙ্গানো নিশ্চিত করা হয়। এসময় নিজ দোকানে তামাকজাত পণ্যের বিজ্ঞাপন প্রদর্শন করায় ১জনকে এবং লাইসেন্স ছাড়াই ফার্মেসি পরিচালনায় ১জনসহ ২জনকে ১হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।