রাজাপুরে প্রতারক চক্রের ৮ সদস্য আটক

ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠি প্রতিনিধি:
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৩ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২০
রাজাপুরে প্রতারক চক্রের ৮ সদস্য আটক




ঝালকাঠির রাজাপুরের বাইপাস মোড়ের একটি বাড়ি থেকে সিমানা পিলার সাদৃশ্য একটি বস্তুসহ প্রতারক চক্রের ৮ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের ঐ এলাকার ইদ্রিস খন্দকারের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা একটি মাইক্রোবাস, একটি সিমানা পিলারসদৃশ্য একটি বস্তু, নয়টি মোবাইল ফোন জব্দ করেন।

আটককৃতরা হলো বাড়ির মালিক উপজেলার সদরের মৃত হাজী ইসাহাগ খন্দকারের পুত্র মো. ইদ্রিস খন্দকার (৬২), আঙ্গারিয়া গ্রামের সাহেব আলীর পুত্র মো. নজরুল ইসলাম (৪০), চট্টগ্রাম জেলার বাকুলিয়া থানা সদরের মোহাম্মদ হোসাইনের পুত্র মো. শহিদ বিন হোসাইন (৫৩), বরিশাল জেলার হিজলা থানার পত্তনীভাঙ্গা গ্রামের নুরুল ইসলামের পুত্র মো. মাহাতাব উদ্দিন (৫৭), গাজীপুর সদর থানার ভবানীপুর এলাকার মৃত ফয়েজ উদ্দিনের পুত্র মো. মিজানুর রহমান (৪৫), ভোলার বোরহার উদ্দিন থানার মধ্যমতলী গ্রামের ইদ্রীস মাস্টারের পুত্র মো. মহিউদ্দিন (৪১), লালমোহন থানার চরনিউলো গ্রামের মৃত তাজেম আলী হাওলাদারের পুত্র মো. মেহেদী হাসান (৩৩), ঢাকা দক্ষিন খানের মোল্লার টেকের মৃত জাকির উদ্দিনের পুত্র মো. রতন উদ্দিন (৪৫)।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, বাইপাসমোড়ের খন্দকার বাড়িতে পিলার চোরাচালন চক্রের কতিয় সদস্য পিলার পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে দুপুরে ঐ বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে প্রতারনা আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।