কাকনহাট পৌর আ’লীগের আয়োজনে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রভাতী নিউজ অনলাইন রিপোর্টঃপ্রভাতী নিউজ অনলাইন রিপোর্টঃ
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩০ পূর্বাহ্ণ, ২৩ নভেম্বর ২০২০




রাজশাহী গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌর আ’লীগের আয়োজনে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ নভেম্বর) কাকনহাট পৌরসভা অডিটোরিয়াম হল রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সভাপতি ও কাকনহাট পৌরসভার মেয়র আ: মজিদ।

সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বাস্ত রাজশাহী ১ আসন গোদাগাড়ী তানোরে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর উন্নয়নের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলার যুবলীগের সাবেক সভাপতি ও আ’লীগ নেতা সফিকুল ইসলাম সরকার।তিনি বলেন, নৌকার বিজয়ের ফলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই কাকনহাট পৌরসভার উন্নয়ন অব্যাহত রাখতে আসন্ন পৌর নির্বাচনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র বিজয় নিশ্চিত করতে সবাইকে মেয়র আ: মজিদের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এলাকার উন্নয়নের জন্য নৌকার বিজয়ের বিকল্প নেই।তিনি কাকনহাট পৌরসভা আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর আ’লীগের আয়োজনে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,পৌর আ’লীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবির,পৌর আ’লীগের যুগ্ন-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন শওকত, পৌর কৃষকলীগের সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য কল্লোল হোসেন সহ আ’লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে আসন্ন পৌর নির্বাচনে মেয়র আ: মজিদের পক্ষে কাজ করতে উপস্থিত জনসাধারনের প্রতি আহবান জানান। সভায় আরো উপস্থিত ছিলেন, কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আ: লতিফ প্রমূখ।

আপনার মতামত লিখুন :

প্রভাতী নিউজ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।